1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ক্রিকেট বিশ্বকাপ জয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০
  • ৬২৯ জন পড়েছেন

মামুন সোহাগঃ আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট দল চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যক্রমের অংশ হিসেবে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১ টার সময় কলেজের মূল ফটক থেকে শুরু হয়ে মহাখালী ঘুরে আনন্দ মিছিলটি আবার কলেজ প্রদক্ষিণ করে। সে সসময়, উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লসহ কলেজ শাখার সকল নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থী।

আনন্দ মিছিল শেষে কলেজের গোলচত্ত্বরে জড়ো হয় সকল উচ্ছ্বসিত ক্রিকেটভক্তরা। আনন্দের সাথে বক্তব্য রেখে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া বলেন, মুজিববর্ষে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল ১ম বারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের আজকের এ আনন্দ মিছিল। পরবর্তীতে যুবাদের হাত ধরে বাংলাদেশ ক্রিকেট আরো উজ্জ্বল হবে এমন আশা ব্যক্ত করেন তিনি।

এছাড়াও, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, যুবাদের জয় মুজিবর্ষের অনন্য উপহার। বাংলাদের ক্রিকেটের উজ্জল ভবিষ্যৎ আশা করে তিনি বলেন তিতুমীর কলেজ ছাত্রলীগ সকল শিক্ষা সাংস্কৃতিক কাজে নেতাকর্মীদের অংশগ্রহণে সকলকে অনুপ্রাণিত করে আজকের আনন্দ মিছিল তার নমুনা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: