1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বজনের ব্যাগ থেকে টাকা চুরি, ২ নারী আটক

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০
  • ২২৩ জন পড়েছেন

সবুজ সরকার স্টাফ রিপোর্টারঃ
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক রোগীর স্বজনের ভ্যানেটি ব্যাগ থেকে টাকা চুরির অভিযোগে দুই নারীকে আটক করেছেন থানা পুলিশ।

আটককৃতরা হলেন, উল্লাপাড়া থানার উল্লাপাড়া পশ্চিমপাড়া গ্রামের হাচেন মন্ডলের মেয়ে শিরিনা বেগম (২৮), ও সলঙ্গা থানার দত্তকুশা গ্রামের আঃ মোন্নাফ মোল্লার স্ত্রী আদুরী জান্নতী (২০)। ২০ ফেব্রুয়ারি  বৃহস্পতিবার বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে   এ ঘটনা ঘটে।

বেলকুচি পৌর এলাকার চালা উত্তরপাড়া গ্রামের বেলাল হোসেনের স্ত্রী মিনারা খাতুন জানান, আমার ভাতিজা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ  অবস্থায় ভর্তি, আমি তাকে দেখতে যায়, আমার  ভ্যানেটি ব্যাগে ৩০ হাজার টাকা ছিলো, ভ্যানেটি ব্যাগ রেখে বাথরুমে যায়, পরে এসে দেখে ভ্যানেটি  থেকে কে বা কারা টাকা নিয়েছে। আমি বিষয়টা হাসপাতালে কৃতপক্ষে অবহিত করি। বিষষটা থানা প্রশাসনকে জানালে তারা তাৎক্ষণিক এসে চুরিকৃত টাকাসহ ২ মহিলাকে আটক করে। আমি ধন্যবাদ জানাই থানা প্রশাসনকে তাৎক্ষণিক   ভাবে আমার চুরিকৃত টাকা উদ্ধার করে দেওয়ার জন্য।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলো এক রোগীর স্বজনের ভ্যানেটি ব্যাগ থেকে টাকা চুরি হয়েছে এমন অভিযোগে ভিক্তিতে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা নিয়ে উপজেলা কমপ্লেক্সে থেকে টাকাসহ ২ নারীকে  আটক করে থানা হেফাজতে নিয়ে আসি। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page