1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সয়দাবাদ ইউপি চেয়ারম্যানের উদ্যোগে অটোরিকশা চালক ও দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৫০২ জন পড়েছেন


 আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ  সিরাজগঞ্জ  সদর উপজেলার ১০নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  মোঃ নবীদুল  ইসলামের ব্যক্তিগত নিজস্ব তহবিল হতে ৪’শতাধিক অটোরিক্সাচালক ও দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

   করোনাভাইরাস রোধে অঘোষিত  লকডাউন এর ফলে নিম্ন আয়ের মানুষের কাজ না থাকায় অত্র ইউনিয়নের অটোরিকশাচালক ও দিনমজুর, শ্রমিকলীগের নেতা-কর্মীদের মাঝে   পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী চাল,  ডাল, তেল, সাবান ও আলু বিতরণ করেন, আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম ।

 বুধবার (১ এপ্রিল)  দিন ব্যাপী সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা পশ্চিমপাড়া, চর মাইঝাইল, মনপুরা, ভূঁইয়াপাড়া সহ কয়েকটি এলাকায় উক্ত খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন।
 এসময় ইউপি চেয়ারম্যানের সাথে ছিলেন, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, স্থানীয় আওয়ামী লীগ নেতা মজনু শেখ সহ অন্যান্যরা এবং স্হানীয  যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

  সয়দাবাদ ইউনিয়ন পরিষদে শ্রমিকলীগের ৫০জন জন নেতাকর্মীর মাঝে ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিপরিবার খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি তেল,  ১ কেজি আলু ও একটি সাবান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা