1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সয়দাবাদ ইউপি চেয়ারম্যানের উদ্যোগে অটোরিকশা চালক ও দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৭১১ জন পড়েছেন


 আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ  সিরাজগঞ্জ  সদর উপজেলার ১০নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  মোঃ নবীদুল  ইসলামের ব্যক্তিগত নিজস্ব তহবিল হতে ৪’শতাধিক অটোরিক্সাচালক ও দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

   করোনাভাইরাস রোধে অঘোষিত  লকডাউন এর ফলে নিম্ন আয়ের মানুষের কাজ না থাকায় অত্র ইউনিয়নের অটোরিকশাচালক ও দিনমজুর, শ্রমিকলীগের নেতা-কর্মীদের মাঝে   পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী চাল,  ডাল, তেল, সাবান ও আলু বিতরণ করেন, আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম ।

 বুধবার (১ এপ্রিল)  দিন ব্যাপী সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা পশ্চিমপাড়া, চর মাইঝাইল, মনপুরা, ভূঁইয়াপাড়া সহ কয়েকটি এলাকায় উক্ত খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন।
 এসময় ইউপি চেয়ারম্যানের সাথে ছিলেন, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, স্থানীয় আওয়ামী লীগ নেতা মজনু শেখ সহ অন্যান্যরা এবং স্হানীয  যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

  সয়দাবাদ ইউনিয়ন পরিষদে শ্রমিকলীগের ৫০জন জন নেতাকর্মীর মাঝে ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিপরিবার খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি তেল,  ১ কেজি আলু ও একটি সাবান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: