1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম
শিল্পী সমিতির আগামী দুই বছ‌রের জন‌্য সভাপতি ও সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন হাসান ইকবাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি শাখার উদ্যোগে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড ইতালী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহেরের মায়ের মৃত্যুতে হাসান ইকবালের শোক ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন গুলো কোনভাবেই বন্ধ করতে পারবে না: হাসান ইকবাল নাগরপুরে মাস্ক না পরায় ৯ মামলায় ৭ হাজার ৬শত টাকা জরিমানা নাগরপুরে ৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১ নাগরপুরে শিশু-কিশোরীদের মাঝে কম্বল বিতরণ নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ

প্রবাসীদের করোনা নিয়ে আতংকিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন রাস্ট্রদূত গোলাম মসীহ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ২৮০ জন পড়েছেন

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি:

বর্তমান করোনা ভাইরাস থেকে মক্ত থাকতে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশি রাস্ট্রদূত গোলাম মসীহ প্রবাসীদের আহবান জানিয়েছেন, তিনি করোনা মোকাবেলায় সৌদি নাগরিকের পাশাপাশি বৈধ, অবৈধ প্রবাসীদের বিনামূল্যে সাস্থ্যসেবার সুযোগ করে দেয়ায় বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সৌদি বাদশা সালমান বিন আবদুল আজিজ এবং যুবরাজ মোহাম্মদ বিন সালমান কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি আরও বলেন করোনা মোকাবেলায় সৌদি সরকার যথেস্ট সচেতন এবং সেই লক্ষে কাজ করায় আল্লাহর অশেষ রহমতে করোনা বিস্তার করতে পারেনি, নিয়ন্ত্রণে রয়েছে।

প্রবাসী বাংলাদেশিদের বলবো আপনারা সৌদির আইন মেনে চলুন, বেলা ৩ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত কারফিউ চলাকালীন কেউ ঘরের বাহিরে যাবেন না। মুখে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, বা সাবান দিয়ে ঘন ঘন হাত ধুবেন। পরিস্কার পরিচ্ছন্ন থাকবেন। একে অন্যের কাছ থেকে ৩/৬ ফিট দুরে থাকা, যে কোন মিটিং, সভা, সমাবেশ থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন।

করোনা ভাইরাস থেকে সাবধান থাকার জন্য সচেতন থাকুন, নিরাপদে থাকুন, করোনা নিয়ে আতংকিত না হয়ে সবাই সচেতন হন। ইতি মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সৌদি আরবে বসবাসরত বাংলাদেশিদের খোঁজ খবর, সুবিধা, অসবিধা দেখার জন্য বলেছেন।

যে কোন প্রয়োজনে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের টোল ফ্রি – ৮০০১০০০১২৫ নাম্বারে কল করুন, দূতাবাস আপনাদের পাশে আছে এবং থাকবে ইনশাআল্লাহ।
আর সাস্থ্যগত বেশি সমস্যা হলে সৌদি সাস্থ্যসেবা ৯৩৭ নাম্বারে কল করে দ্রুত সেবা নেয়ার জন্য আহবান করছি। আল্লাহ পাক সবাইকে হেফাজত করুন এবং সুস্থ ও নেক হায়াত দান করুন – আমিন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা