1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
চালু হতে যাচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন  আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে- আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সাংবাদিক মিলনের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত কবি শাহ্ কামাল আহমদকে আন্তর্জাতিক সাহিত্য অ্যাওয়ার্ড প্রদান করায় সাহিত্য আড্ডা ও নৈশভোজ অনুষ্ঠিত রাজশাহীতে দশম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন  রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ সমবায়ভিত্তিক কৃষি বিপ্লব গড়ে তুলতে হবে: প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু 

চিরিরবন্দরে ২০ হাজার অসহায়ের পাশে দাড়ানোর লক্ষে “করোনা” স্বেচ্ছাসেবী কমিটি

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৭৬১ জন পড়েছেন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুরের চিরিরবন্দরে “করোনা ভাইরাস” মোকাবিলায় ত্রাণ বিতরণ কার্যক্রমে ‘সামাজিক দূরত্ব’ বজায় রাখতে ও জনসমাগম এড়াতে রাতের বেলা খেটে-খাওয়া মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া শুরু করেছেন চিরিরবন্দর “করোনা ভাইরাস জনসচেতন স্বেচ্ছাসেবী কমিটি”।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত ১২ ঘটিকা থেকে ৩ ঘটিকা পর্যন্ত উপজেলা শহর এলাকা সহ বিভিন্ন এলাকার অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, জনসচেতন স্বেচ্ছাসেবী কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সুমন চন্দ্র দাস, যুগ্ন-আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত শাহ, সদস্য সচিব ও উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সিকিন্দার আলী মির্জা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান শাহ, হাবিবুর রহমান (পান্ডে), আশরাফুল আলম, গোলাম সারোয়ার জনি, শাকিল ইকবাল, মোস্তাফিজুর রহমান লাল, সোহানুর রহমান সোহাগ প্রমুখ।

করোনা ভাইরাস জনসচেতন স্বেচ্ছাসেবী কমিটির আহবায়ক সুমন চন্দ্র দাস জানান, আমাদের লক্ষ্য উপজেলার ২০ হাজার অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের পাশে দাড়ানো। আমরা বৃহস্পতিবার মধ্যরাত থেকে আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছি। এই কার্যক্রম পর্যায়ক্রমে চলমান রাখছি এবং আগামীদিনে অব্যাহত থাকবে।উপজেলার প্রতিটি এলাকার অসহায় পরিবারকে ত্রাণ সহায়তা দিব আমরা। আমাদের এই ত্রাণ তৎপরতা কার্যক্রম থেকে কোনো শ্রমিক, ভিক্ষুক দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ বাদ পড়বেন না। আমরা প্রত্যেকের ঘরে ঘরে খাবার পৌঁছে দিব। কেউ যেনো একাধিবার ত্রাণ সহায়তা না পায় সে ব্যাপারে আমরা সজাগ আছি।

রাতে বেলা ত্রাণ বিতরণ কেন? এব্যপারে জানতে চাইলে তিনি বলেন, দিনের বেলাতে লক্ষ্য করা যায়, ত্রাণ বিতরণ কার্যক্রমের কথা শুনে এলাকায় মানুষের উপস্থিতিতে ‘সামাজিক দূরত্ব’ বজায় থাকে না। আমরা যেহেতু মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছিয়ে দিচ্ছি, সেখানে রাতের বেলাতে ত্রাণ সহায়তা দিতে জনসমাগম হয় না। এতে সরকারের যে ‘সামাজিক দূরত্ব’ নিশ্চিত করার নির্দেশনা সেটা নিশ্চিত করা যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: