1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

দূরত্ব বজায় না রাখায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৩৫৮ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃকরোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে দূরত্ব বজায় না রাখার অভিযোগে বেনাপোল বাজারের ৬ ব্যবসায়ী ও এক মোটরসাইকেল চালকের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমান করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার দুপুর ১২টার দিকে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।
অনেক দোকানদার ও ব্যবসায়ী সামাজিক দূরত্ব বাজায় না রেখে অনেক মানুষের ভিড় করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয় করছেন।

সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি,১৮৬০ অনুযায়ী দু’টি ফার্মেসিকে ১০০০(এক হাজার)/- টাকা করে ২০০০/-, ২ জন মাছ ব্যবসায়ীকে ৫০০(পাঁচ শত)/- টাকা করে ১০০০/-টাকা, ১জন মোটর সাইকেল চালককে ৫০০(পাঁচ শত)/- টাকা, ১জনকে স্টুডিওকে ৫০০(পাঁচ শত)/- টাকা, ১জন্য আড়ৎদারকে ৫০০(পাঁচ শত)/-টাকাসহ সর্বমোট ৪৫০০/- (চার হাজার পাঁচশত) টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,সরকারি বিধি-নিষেধ অমান্য করে দুরত্ব বজায় না রেখে তারা কেনাবেচা করছিল। ব্যবসায়ীদের দোকানের সামনে তিন ফুট করে গোলাকার চিহ্ন রাখার কথা।সেখানে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় করার কথা।

এসব শৃঙ্খলা বজায় না রেখে একই জায়গায় অধিক লোকের সমাগম করায় ৫ জন ব্যবসায়ী এবং এক মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠানোর অপরাধে তাদেরকে জরিমানা করা হয়েছে।সামাজিক দূরত্ব এবং নিজ বাসায় অবস্থান নিশ্চিতকরণ বিষয়ে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা