1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম
আরব আমিরাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমেকে ফুলেল শুভেচছা জানালেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারের উপর হামলা জি এম কাদেরের ৭৩তম জন্মদিনে হাবিব খান ইসমাইলের শুভেচ্ছা কাপাসিয়ায় মানবতার ঘরে করা যায় করোনা টিকা গ্রহণের রেজিস্ট্রেশন ভাঙ্গায় চাদাঁর দাবীতে মাটি কাটা ভেকু ও ট্রাক ভাংচুরের অভিযোগ রামগঞ্জে দেহলা দিশারী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রচনা প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ সলঙ্গার হাটিকুমরুলে এলিট পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের নতুন শাখার উদ্ভোদন ফুলবাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ ফুলবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা লর্ড ব্যাডেন পাওয়েলের ১৬৪ তম. জন্মবার্ষিকী ও স্কাউট দিবস পালিত

দূরত্ব বজায় না রাখায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ১১৮ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃকরোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে দূরত্ব বজায় না রাখার অভিযোগে বেনাপোল বাজারের ৬ ব্যবসায়ী ও এক মোটরসাইকেল চালকের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমান করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার দুপুর ১২টার দিকে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।
অনেক দোকানদার ও ব্যবসায়ী সামাজিক দূরত্ব বাজায় না রেখে অনেক মানুষের ভিড় করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয় করছেন।

সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি,১৮৬০ অনুযায়ী দু’টি ফার্মেসিকে ১০০০(এক হাজার)/- টাকা করে ২০০০/-, ২ জন মাছ ব্যবসায়ীকে ৫০০(পাঁচ শত)/- টাকা করে ১০০০/-টাকা, ১জন মোটর সাইকেল চালককে ৫০০(পাঁচ শত)/- টাকা, ১জনকে স্টুডিওকে ৫০০(পাঁচ শত)/- টাকা, ১জন্য আড়ৎদারকে ৫০০(পাঁচ শত)/-টাকাসহ সর্বমোট ৪৫০০/- (চার হাজার পাঁচশত) টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,সরকারি বিধি-নিষেধ অমান্য করে দুরত্ব বজায় না রেখে তারা কেনাবেচা করছিল। ব্যবসায়ীদের দোকানের সামনে তিন ফুট করে গোলাকার চিহ্ন রাখার কথা।সেখানে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় করার কথা।

এসব শৃঙ্খলা বজায় না রেখে একই জায়গায় অধিক লোকের সমাগম করায় ৫ জন ব্যবসায়ী এবং এক মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠানোর অপরাধে তাদেরকে জরিমানা করা হয়েছে।সামাজিক দূরত্ব এবং নিজ বাসায় অবস্থান নিশ্চিতকরণ বিষয়ে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *