1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম
টিআইএন থাকলেই রিটার্ন দাখিল করতে হবে ডেঙ্গু জ্বরে মারা গেলেন নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস করোনায় ‘রেড জোনে’ যাচ্ছে স্ট্যাটেন আইল্যান্ড সংকটে মার্কেটি বইটির বহুল প্রচার কাম্য- করোনা সংক্রমন মোকাবেলায় পরিকল্পনা গ্রহনের দাবিতে সংবাদ সম্মেলন  মির্জাপুরে ২৫ নভেম্বর থেকে ৩ দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল হিংসামুক্ত বিশ্ব সম্প্রীতি দিবস’ ২০২০ উদযাপন সম্প্রীতি ও বন্ধুত্ব স্থাপনেই পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠিত হবে : বাংলাদেশ বন্ধু সমাজ সেনাবাহিনী যেকোনো প্রয়োজনে দায়িত্ব পালনে প্রস্তুত : সেনাপ্রধান প্রাথমিকে হচ্ছেনা বার্ষিক পরীক্ষা: পরের ক্লাসে উঠবে একই রোল নিয়ে বঙ্গবন্ধু’র চিন্তা-চেতনায় কৃষি ও কৃষকের ভাগ্যোন্নয়নে কাজ করছে আ.লীগ–এমপি শেখ আফিল উদ্দিন

বেনাপোলে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৮৬ Time View

সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ- করোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বেনাপোল বাজারের ৬ ব্যবসায়ী ও এক মোটরসাইকেল চালক কাছ থেকে ৫ হাজার টাকা জরিমান করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১২টার সময় অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট (ভুমি) খোরশেদ আলম।

এসময় নিউ মেডিসিন ফার্মেসীকে ১০০০ টাকা, সরদার ফার্মেসীকে ১০০০ টাকা, কাঁচা বাজারের আড়ৎদার মুজিবুর রহমানকে ৫০০ টাকা, তবিবুর রহমানকে ৫০০ টাকা, মাছ ব্যবসায়ী জাহিদুলকে ৫০০ টাকা, আবুল হোসেনকে ৫০০ টাকা, শিল্পী ষ্টুডিওকে ৫০০ টাকা ও এক মোটরসাইকেল চালককে ৫০০ টাকা সহ মোট (৫ হাজার) টাকা জরিমানা করা হয়।

খোরশেদ আলম বলেন, সরকারি বিধি-নিষেধ অমান্য করে দুরত্ব বজায় না রেখে তারা কেনাবেচা করছিল। ব্যবসায়ীদের দোকানের সামনে তিন ফুট করে গোলাকার চিহ্ন রাখার কথা । সেখানে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় করার কথা। এসব শৃঙ্খলা বজায় না রেখে একই জায়গায় অধিক লোকের সমাগম করায় ৫ জন ব্যবসায়ী এবং এক মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠানোর অপরাধে তাদেরকে জরিমানা করা হয়েছে।

এসময় খোরশেদ আলম ও সেনাবাহিনীর সদস্যরা রাস্তায় অসহায় এবং পাগল শ্রেণীর মানুষদের মাঝে শুকনা খাবার ও মাস্ক বিতরন করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page