1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেনাপোলে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৬৫৩ জন পড়েছেন

সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ- করোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বেনাপোল বাজারের ৬ ব্যবসায়ী ও এক মোটরসাইকেল চালক কাছ থেকে ৫ হাজার টাকা জরিমান করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১২টার সময় অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট (ভুমি) খোরশেদ আলম।

এসময় নিউ মেডিসিন ফার্মেসীকে ১০০০ টাকা, সরদার ফার্মেসীকে ১০০০ টাকা, কাঁচা বাজারের আড়ৎদার মুজিবুর রহমানকে ৫০০ টাকা, তবিবুর রহমানকে ৫০০ টাকা, মাছ ব্যবসায়ী জাহিদুলকে ৫০০ টাকা, আবুল হোসেনকে ৫০০ টাকা, শিল্পী ষ্টুডিওকে ৫০০ টাকা ও এক মোটরসাইকেল চালককে ৫০০ টাকা সহ মোট (৫ হাজার) টাকা জরিমানা করা হয়।

খোরশেদ আলম বলেন, সরকারি বিধি-নিষেধ অমান্য করে দুরত্ব বজায় না রেখে তারা কেনাবেচা করছিল। ব্যবসায়ীদের দোকানের সামনে তিন ফুট করে গোলাকার চিহ্ন রাখার কথা । সেখানে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় করার কথা। এসব শৃঙ্খলা বজায় না রেখে একই জায়গায় অধিক লোকের সমাগম করায় ৫ জন ব্যবসায়ী এবং এক মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠানোর অপরাধে তাদেরকে জরিমানা করা হয়েছে।

এসময় খোরশেদ আলম ও সেনাবাহিনীর সদস্যরা রাস্তায় অসহায় এবং পাগল শ্রেণীর মানুষদের মাঝে শুকনা খাবার ও মাস্ক বিতরন করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: