1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু

ভয়কে জয় করি, সুস্থ সমাজ জীবন গড়ি

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ২৭৩ জন পড়েছেন

মোহাম্মদ ফিরোজঃসৌদি আরবের জেদ্দায় একটি কোম্পানিতে চার হাজারও বেশি বাংলাদেশি প্রবাসী কাজ করেন। কয়েকজন ব্যক্তি কোয়ারেন্টাইনে আছেন। তাদের সার্বিক পর্যবেক্ষণে রাখা হয়েছে। বাকি যে সমস্ত প্রবাসী বাংলাদেশি শ্রমিক আছে তাদের সবার করোনা টেস্ট করতে কোম্পানির পক্ষ থেকে বলা হলে, বাংলাদেশি শ্রমিক সবাই এক যোগে আন্দোলন করে তারা করোনা ভাইরাসের টেস্ট করাবে না।

কেন তারা বুঝতে পারছে না তাদের ভালোর জন্য কোম্পানির এই সিদ্ধান্ত, পাগলও তো নিজের ভালো বুঝে।

আমাদের দেশের কিছু মানুষ কেন এত বেকুব! কেন নিজের ভালোটা বুঝতে চাই না! কেন এত খামখেয়ালি? কোম্পানি এখন সিদ্ধান্ত নিয়েছে যদি তারা করোনা পরিক্ষা না করে তাদের সবাইকে এক্সিট করে দেশে পাঠিয়ে দেওয়া হবে। তাহলে আপনারা কোনটা পছন্দ করবেন ? দেশে চলে যাওয়া, নাকি করোনা ভাইরাসের পরিক্ষা!

তাই আপনাদের সিদ্ধান্ত আপনাদের নিতে হবে। আপনাদের উচিত করোনা পরিক্ষা করানো, এতে ভয়ের কোন কারন নেই। আল্লাহর উপর ভরসা রাখুন, আল্লাহ চাইলে মৃত্যু কেউ ঠেকাতে পারবে না যে ভাবেই হোক আজ না হয় কাল আমাদের মরতে হবে।

করোনা ভাইরাস যতই ভয়ংকর হোক, কাউকে আক্রমন করতে পারবে না। তাই করোনা নয়! আল্লাহকে ভয় করুন।

তাই আসুন সুস্থ থাকতে হলে বাঁচাতে চাইলে পরিক্ষা করেন, এতে ভয়ের কোন কারন নেই, অল্প থাকতে ধরা পরলে সুস্থ থাকার সবধরনের ব্যবস্থা আছে বাকিটা আল্লাহর ইচ্ছা।

আপনার জন্য নয় আপনার পরিবারের দিকে তাকিয়ে আপনাকে বাঁচতে হবে, কারণ আপনার দিকে তাকিয়ে আছে আপনার পরিবার, আপনার সমাজ আপনার দেশ। তাই ভয়কে জয় করুন, নিজে বাঁচুন ও অন্যকেও সুন্দর ভাবে বাঁচাতে সহযোগিতা করুন ।

নাও করোনা, দাও করুনা তোমার কুদরত রথে আমরা বান্দা পাপী আন্ধা, রাখ তোমার পথে। পাপী চিত্ত কাঁদে নিত্য, ক্ষমা চাই হে প্রভু, বিপদ দিনে তুমি বিনে পথ দেখিনা কভু ।

লেখকঃ সাংবাদিক মোহাম্মদ ফিরোজ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা