1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

চিরিরবন্দরে উন্মুক্ত তালিকায় খাদ্য সামগ্রী বিতরনে উপজেলা প্রশাসন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৪০৬ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে উন্মুক্ত ভাবে তালিকা সংগ্রহ করে খাদ্য সামগ্রী বিতরন করেছে উপজেলা প্রশাসন।

করোনাভাইরাসে অসহায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সবার কাছে উনুক্ত ভাবে তালিকা সংগ্রহ করে দিনরাত ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইরতিজা হাসান।

দিনরাত উপজেলার বিভিন্ন গ্রামে হত দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন তারা।
করোনায় কর্মহীন ও ক্ষতিগ্রস্থ মানুষরা উপজেলা প্রশাসন বরাবর খাদ্য সামগ্রীর জন্য আবেদন করলে সেগুলো যাচাইবাছাই করে এসব ত্রাণ সামগ্রী কর্মহীন সাধারণ মানুষের বাড়িতে পৌঁচ্ছে দেওয়া হচ্ছে বলে জানান সহকারী কমিশনার (ভূমি) ইরতিজা হাসান।

১০ দিনের জন্য একটি পরিবারকে চাল, ডাল, তেল, আলু সরবরাহ করা হয়। দেশের এই ক্রান্তিকালে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান লোকদেরও এগিয়ে আসার অনুরোধ জানান উপজেলা এসিল্যান্ড।

করোনা ভাইরাসের কারণে সারাদেশের ন্যায় গত ২৬ মার্চ থেকে চিরিরবন্দরে দোকান পাট ও যান চলাচল বন্ধ ঘোষনা করা হয়। তাই কর্মহীন অসহায় মানুষদের মাঝে পর্যায়ক্রমে উপজেলার প্রত্যেক এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার পৌছে দেয়া হবে বলেও জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরতিজা হাসান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা