1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

চিরিরবন্দরে ৫’শ অসহায় পরিবারের পাশে সাসটেইন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৩৩০ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে “করোনা ভাইরাস” মোকাবিলায় ত্রাণ বিতরণ কার্যক্রমে ‘সামাজিক দূরত্ব’ বজায় রাখতে ও জনসমাগম এড়াতে খোলা মাঠে খেটে-খাওয়া মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন সৌরবিদ্যুত এর প্রতিষ্ঠান সাসটেইন।

শনিবার (৪ এপ্রিল) বিকাল ৩ ঘটিকায় উপজেলার সাব রেজিস্ট্রার অফিস মাঠে উপজেলা শহর এলাকা সহ বিভিন্ন এলাকার অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দিকা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনোয়ারুল ইসলাম, সাসটেইন এর চেয়ারম্যান আজিম উদ্দিন গোলাপ, ব্যবস্থাপনা পরিচালক তপন মহান্ত, ম্যানেজার রফিকুল ইসলাম প্রমুখ।

সাসটেইন এর চেয়ারম্যান আজিম উদ্দিন গোলাপ বলেন, উপজেলায় করোনায় কর্মহীন ৫’শ অসহায় ও সুবিধা বঞ্চিত পরিবারের পাশে আমরা দাড়িয়েছি । এই কার্যক্রম পর্যায়ক্রমে চলমান রাখছি এবং আগামীদিনে অব্যাহত থাকবে।উপজেলার প্রতিটি এলাকার অসহায় পরিবারকে ত্রাণ সহায়তা দেয়ার চেষ্টা করবো আমরা। আমরা এই ত্রাণ তৎপরতা কার্যক্রমে হোটেল শ্রমিক, ভিক্ষুক দিনমুজুর ও নিম্ন আয়ের মানুষদের গুরুত্ব দিচ্ছি।

সরকারের যে ‘সামাজিক দূরত্ব’ নিশ্চিত করার নির্দেশনা নিশ্চিত করতে আমরা খোলা মাঠে ত্রান বিতরনের আয়োজন করেছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা