1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে হত্যার উদ্দেশে হামলার অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৪৭২ জন পড়েছেন

অভিজিৎ কুমার দাসঃ

সিরাজগঞ্জের সদর থানার শিয়ালখোল ইউনিয়নের বড় হামকুড়িয়া গ্রামের মৃত নুরুল ইসলাম এর ছেলে মামুন ও তার পরিবারের উপর দীর্ঘদিন যাবৎ পারিবারিক ও সামাজিক বিরোধ ও পূর্ব শুত্রুার জের ধরে ভয়ভীতি দেখিয়ে আসছিল একই গ্রামের মৃত আকছের আলী সরকার এর ছেলে আইয়ুব আলী গ্রং।
গত ২০ মার্চ শুক্রবার সকাল ৭ ঘটিকার সময় দেশিও অস্ত্রসস্ত্র নিয়ে জোর পূর্বক বাড়ীর ভিতর প্রবেশ করতে চায়। এসময় মামুন সরকার বাধা দেওয়ায় অতর্কিত ভাবে লাঠি,লোহার রড দিয়ে এলো পাথারী ভাবে মামুন সরকারকে মারপিট করে,বিভিন্ন স্থানে জখম করে।
আয়ুব আলী লোহার রড দিয়ে মামুনে অঙ্গ হানির চেষ্টা করে, ডান পায়ের হাটু ও বাম হাতের কুনুইয়ে গুরুতর জখম করে। মারপিটের সময় মামুন সরকারের পকেট থেকে শু-কৌশলে ১৭৫০০টাকা ছিনিয়ে নেয় উজ্জ্বল সরকার। মামুন সরকার এর চিৎকার শুনে এলাকাবাসি ছুটে আসলে আইয়ুব আলী পালিয়ে যায়,এলাকাবাসি এসে মামুন সরকারকে আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এ ঘটনায় গত ২২ মার্চ সিরাজগঞ্জ সদর থানায় আহত মামুন এর বড় ভাই আব্দুল মমিন বাদী হয়ে মামলা দায়ের করলেও এখনো কার্যত কোন পদক্ষেপ নেয় নি পুলিশ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *