1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
বাঙালি জাতিরাষ্ট্রের মুক্তির আলো ৭ মার্চের ভাষণ: হাসান ইকবাল বেনাপোলে রাত পোহালেই ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচন নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নাগরপুরে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ

উল্লাপাড়ায় করোনা ভাইরাস সন্দেহে এক গৃহ বধূ আইসোলেশনে ভর্তি

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ১২০ জন পড়েছেন

স্টাফ রিপোর্টার ঃ
সিরাজগঞ্জের   উল্লাপাড়ায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ববিতা খানম নামে এক গৃহবধুকে উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে।
সর্দি কাশি জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে তিনি রোববার গভীর রাতে এখানে ভর্তি হয়।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন  জানান,
সোমবার সকালে ববিতা খানমের লালার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিক্যাল হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ডাঃআলামিনকে ও নজর দারিতে রাখা হয়েছে।
তিনি আরো জানান ববিতা খানম অত্র উপজেলা কমপ্লেক্সের কর্মরত ডাঃ আলামিনের স্ত্রী। এবং উপজেলার বামনঘীয়ালা গ্রামের বাসিন্দা।। উল্লেখ্য উক্ত ডাঃ আলআমিন, স্বাস্থ্য কর্মকর্তা সহ একটি মেডিকেল টিম বেশ কয়েক আগে বিদেশ থেকে আসা ব্যাক্তিদের বাড়ি বাড়ি গিয়ে তাদের সনাক্ত করেন। এসময় পিপিই সল্পতার কারনে তারা নিজেদের নিরাপত্তা রক্ষা করতে পারেনি বলে জানা গেছে।
ধারনা করা হচেছ ওই সময় বিদেশ থেকে আশা ব্যাক্তিদের কাছ থেকে এই উপসর্গ ডাঃ আলামিনের কাছে থেকে আসতে পারে। তার স্ত্রী ববিতা ডাক্তারের সংপর্শে থাকায় হতে পারে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *