1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
মানবতার সেবার উজ্জ্বল দৃষ্টান্ত জাপান আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. মোঃ জসীম উদ্দিন নাগরপুরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন লোহাগড়ায় ফাতেমা হাসপাতাল উদ্বোধন সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সলঙ্গায় এক কিশোরকে বলাৎকারের অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ১৭৩ জন পড়েছেন

অভিজিৎ কুমার দাস,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় এক লম্পট কর্তৃক ১৩ বছর বয়সী এক কিশোর বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।সরেজমিনে গিয়ে জানা যায়,গত রোববার রাত ৯টার দিকে সলঙ্গা থানার হাটিপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে আব্দুল আলীম ও একই পাড়ার আব্দুস সালামের ছেলে আকাশ(১৩)কে মুখরোচক খাদ্য খাওয়ানোর কথা বলে কৌশলে পার্শ্ববর্তী বাঁশ বাগানের কাছে শ্যালোমেশিন ঘরে নিয়ে যায়। কিন্তু মুখরোচক খাদ্য না দিয়ে তাকে ভয়ভীতি দেখিয়ে জোর পুর্বক বল্যাৎকার করে। এসময় তার চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে মুমুর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বাড়ী নিয়ে আসে।পরে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে লম্পট বাবু পালিয়ে যায়। এদিকে আজ (সোমবার) সকালে তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিব ৫০০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুত্রে জানাগেছে।

এবং অপরদিকে এঘটনায় সলঙ্গা থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগীর পরিবার জানিয়েছেন।
এ বিষয়ে আব্দুল আলীম বাবু এর বাড়ীতে গেলেও তাকে খুজে পাওয়া যায় নি ।

এ বিষয়ে এলাকার সচেতন মহল বলেন, এটি একটি নেক্কার জনক ঘটনা । এরুপ ঘটনা সমাজের ওপর মারাত্মক প্রভাব ফেলে ।এ ধরনের ঘটনার শুষ্ঠ বিচার হওয়া উচিৎ ।

এব্যাপারে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ জেডজেড তাজুল হুদা জানান,বিষয়টি শুনেছি,এব্যাপারে অভিযোগ পেলে তদন্ত পুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিজিৎ কুমার দাস
মোবাইল নং-০১৭৪০-৩০৬৬৮৮
তারিখ০৭-০৪-২০ইং

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *