1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৫২ অপরাহ্ন

সিরাজগঞ্জে এপেক্স ক্লাবের উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৩৬৮ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জে  আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব সিরাজগঞ্জের উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিত ও  নিম্নআয়ের  মানুষের মাঝে নিত্যপ্রয়োজনী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রোববার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০দিকে সিরাজগঞ্জ শহরের গৌরিআরবান উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে- করোনা ভাইরাস আতংকে নিম্নআয়ের দিনমজুর, রিক্সা-ভ্যান চালক, অটোচালক, শ্রমিক সহ অসহায় শতাধিক মানুষের মাঝে করোনা আতংকের জন্য  সামাজিক ও শারিরীক দূরত্ব রেখে জন পরিবারে ১০কেজি চাল, ১কেজি ডাল, ১কেজিআলু, লবণ ৫০০গ্রাম,   ৫০০গ্রাম সয়াবিন তেল, ১টি সাবান দিয়ে একটি প্যাকেট করে বিতরণ করা হয়।

এতে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,  পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম । এসময় আরো উপস্হিত ছিলেন, সিরাজগঞ্জ এপেক্স ক্লাবের প্রতিষ্ঠা সভাপতিএপেক্সিয়ান ও বিশিষ্ট সাংবাদিক হেলাল আহমেদ, সভাপতি এপেক্সিয়ান মোঃ রায়হান কবীর মিঠু,  সিনিয়র সহ-সভাপতি এপেক্সিয়ান এ,এইচ, এম মুহিবুল্লাহ মুহিব, জুনিয়র সহ-সভাপতি এপেক্সিয়ান মোঃ ফরিদুল হক,  সাধারণ সম্পাদক এপেক্সিয়ান ফুলাদ হায়দার, কোষাধ্যক্ষ এপেক্সিয়ান মজনু মোল্লা, সেবা পরিচালক এপেক্সিয়ান জাফর ইকবাল, এটেনডেন্স পরিচালক  এপেক্সিয়ান মাকসুদা খাতুন,  সার্জেন্ট এ্যান্ড আর্মস এপেক্সিয়ান আলামিন তালুকদার,  ফ্লোর মেম্বার এপেক্সিয়ান কোরবান আলী, সবুজ প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে প্রধান ও বিশেষ অতিথিদের পিন পরিয়ে বরণ করেন, এপেক্স ক্লাব অব সিরাজগঞ্জের ফাউন্ডার প্রেসিডেন্ট  এপেক্সিয়ান হেলাল আহমেদ ও প্রেসিডেন্ট এপেক্সিয়ান রায়হান কবীর মিঠু।

অতিথি বৃন্দ সকলের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন ঘোষণা করার পর আমাদের একদল এপেক্সিয়ান বৃন্দ নিরাপদ দুরত্ব বজায় রেখে সকলকে খাদ্য সামগ্রী তুলে দেন।
সিরাজগঞ্জ কারু সমন্বয়ে’র পক্ষ থেকে এপেক্স ক্লাব অব সিরাজগঞ্জের সৌজন্য অতিথিদের ও সকলের মাঝে একটি করে  মাস্ক উপহার দেওয়া হয় ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা