1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কামারখন্দের রায়দৌলতপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন উদ্যোগ গ্রহণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৬০৮ জন পড়েছেন

মোঃ হেলাল উদ্দিন, কামারখন্দ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে শ্যামপুর উত্তর পারা ইয়াংস্টার ক্লাব
০৭ এপ্রিল মঙ্গল বার গ্রামের প্রধান প্রধান সড়কসহ প্রতিটি পাড়ায় বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত করে ক্লাবটির সদস্যরা।

এ সময় ক্লাবটির নিজস্ব অর্থায়নে গ্রামের প্রতিটি মসজিদ, মাদ্রাসা, দোকানপাট এবং রাস্তাঘাটে জীবাণুনাশক বিলিচিং ছিটানো হয়।

গ্রামের মানুষকে সচেতন করতে ৪০০ টি সাবান বিতরণ ও করোনার সংক্রমণ রোধে ৩০০ টি মাস্ক বিতরণ করা হয়।

হ্যান্ড মাইকের মাধ্যমে মানুষকে করোনা ভাইরাসের সংক্রমণ সম্পর্কে ধারণা দেওয়া হয় এবং গ্রামের বিভিন্ন স্থানে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রাখার উপরে বেশি গুরুত্বারোপ করা মানুষকে ঘরে থাকার অনুরোধ করা হয়।
ক্লাবটির সদস্য শাহাবুদ্দিন জানান যে যতদিন এই ভাইরাস সংক্রমণের আশংকা থাকবে ততদিন আমরা আমাদের এই কার্যক্রম চালিয়ে যাবো ইনশাআল্লাহ। তখন আরও উপস্থিত ছিলেন মাফুজ,আমিরুল,জুয়েল, আশিক,জাফর ও আলীম প্রমুখ ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: