1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম

যশোরে টিফিনের টাকা জমিয়ে খাদ্য সামগ্রী বিতরণ শিক্ষার্থীদের

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৩৭৭ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শায় করোনা সংক্রমণ প্রাদুর্ভাব পরিস্থিতিতে নিজেদের টিফিনের টাকা জমিয়ে দিন আনা দিন খাওয়া অসহায় দুস্থ গরীব ৪০জন দিন মজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে শিক্ষার্থীরা।

সোমবার সকালে উপজেলার বাগআঁচড়া এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করে বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের আগামী ২০২১ সালের এসএসসি ব্যাচের পরীক্ষার্থীরা। শিক্ষার্থীদের মধ্যে সাকিব, সালমান,শাফিন, আল সাকিব, সালমান, শাফিন, আল মাসুম, সোহেল রানা, রাতুল মন্ডল, মিশন, শান্ত, লিজা, ইলা, মিতা ,অন্তি ,উর্মি, রাইসা, আফরা,আরিনা,প্রীতি,আন্নি, আবু রায়হান,রাকিব,পিয়ালসহ ১৬ জন শিক্ষার্থী।

টিফিনের জমানো টাকা দিয়ে বাগআঁচড়ার ৪০টি পরিবারের মাঝে ৪কেজি চাল,১কেজি মসুরের ডাল,২কেজি আলু,১টি লাইফবয় সাবান গরীব, দুঃস্থ,কর্মহীন মানুষের বাড়িতে পৌঁছে দেন।

শিক্ষার্থীরা বলেন,বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ইতিমধ্যে সাধারণ ছুটি ঘোষণা করেছেন এবং ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। আর সরকারের এ নির্দেশনার প্রতি একাত্না ঘোষণা করে নিজেদেরকে গৃহবন্দী করে ফেলেছেন সাধারণ খেটে খাওয়া মানুষ।

আর এসব মানুষের প্রতি সহমর্মিতায় আমরা এসএসসি-২০২১ ব্যাচের ১৬জন শিক্ষার্থীর উদ্যোগে নিজেদের টিফিনের টাকা জমিয়ে খাদ্য সামগ্রী কিনে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হয়েছে। শিক্ষার্থীরা এসময় সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের সাহায্যের জন্য এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা