1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

জর্ডানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন ও অবৈধ প্রবাসী বাংলাদেশীদের মাঝে ত্রাণ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৫৬২ জন পড়েছেন
প্রবাসী ডেস্কঃ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের নির্দেশে মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশের মতো জর্ডানেও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে  কর্মহীন ও অবৈধ প্রবাসী বাংলাদেশীকে  করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত প্রবাসী বাংলাদেশীদের মাঝে জরুরি ত্রাণ বিতরণ করা হয়।

প্রবাসী বাংলাদেশীদের মাঝে জরুরি ত্রাণ বিতরণ করার মুহুর্তে (ছবি : জর্ডান প্রতিনিধি)

জর্ডানের রাজধানী আম্মানের ওহেদাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সাধারণ সম্পাদক এএস শ্যামল নেত্বৃত্তে  ও সদস্য জুয়েল মিয়ার সহযোগিতায়  ত্রাণ বিতরণ করা হয়। এছাড়াও  আল সাহাব শিল্পাঞ্চলে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান এর নেত্তৃত্বে ও  জামাল মিয়া, হুমায়ুন কবির, শাহিন মিয়া ও আবু বক্কর সিদ্দীক এবং ব্যবসায়ী শেখ আনিসুর রহমানের  সহযোগিতায় ত্রাণ বিতরণ করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক এএস শ্যামল  জর্ডানের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন  গুলোকে এই দূর্যোগের সময় এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

জর্ডানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন ও অবৈধ প্রবাসী বাংলাদেশীদের মাঝে বিতরণকৃত নিত্যপ্রয়োজনীয় ত্রাণ। ছবি : (জর্ডান প্রতিনিধি)

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের নির্দেশে মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশের মতো জর্ডানেও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে  কর্মহীন ও অবৈধ প্রবাসী বাংলাদেশীদের মাঝে  করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত প্রবাসী বাংলাদেশীদের মাঝে জরুরি ত্রাণ বিতরণ  করা হয়।জর্ডানের রাজধানী আম্মানের ওহেদাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সাধারণ সম্পাদক এএস শ্যামল নেত্বৃত্তে  ও সদস্য জুয়েল মিয়ার সহযোগিতায়  ত্রাণ বিতরণ করা হয়।এছাড়াও  আল সাহাব শিল্পাঞ্চলে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান এর নেত্তৃত্বে ও  জামাল মিয়া,হুমায়ুন কবির, শাহিন মিয়া ও আবু বক্কর সিদ্দীক এবং ব্যবসায়ী শেখ আনিসুর রহমানের  সহযোগিতায় ত্রাণ বিতরণ করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক এএস শ্যামল  জর্ডানের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন  গুলোকে এই দূর্যোগের সময় এগিয়ে আসার আহবান জানিয়েছেন।বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের নির্দেশে মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশের মতো জর্ডানেও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে   করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও বিভিন্ন কারণে অবৈধ  প্রবাসী বাংলাদেশীদের মাঝে জরুরি ত্রাণ বিতরণ  করা হয়। জর্ডানের রাজধানী আম্মানের ওহেদাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সাধারণ সম্পাদক এএস শ্যামলের নেত্বৃত্তে  ও সদস্য জুয়েল মিয়ার সহযোগিতায়  ত্রাণ বিতরণ করা হয়।

এছাড়াও  আল সাহাব শিল্পাঞ্চলে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান এর নেত্তৃত্বে ও সহ-সভাপতি  জামাল মিয়া,যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির,শাহিন মিয়া ও আবু বক্কর সিদ্দীক এবং ব্যবসায়ী শেখ আনিসুর রহমানের  সহযোগিতায় ত্রাণ বিতরণ করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক এএস শ্যামল  জর্ডানের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন  গুলোকে এই দূর্যোগের সময় এগিয়ে আসার আহবান জানিয়েছেন।বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান প্রবাসী বাংলাদেশীদেরকে জর্ডান সরকারের প্রণীত নিয়ম কানুন মেনে চলার অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: