1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

ঠাকুরগাঁওয়ে মেডিকেল টেকনোলজিস্ট ক্লাবের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৪০৩ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বাসা বাড়িতে গিয়ে অসহায় ও গরিব মানুষের ১০০টি পরিবারকে চাল,আলু,ডাল,তেল বিতরন করা হয়।

সংকটময় মুহূর্তে খাদ্যসামগ্রী পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে হয়ে পড়েন,তারা বলেন, সরকারি ভাবে দেয়া খাদ্যসামগ্রী আমাদের কপালে জোটে না।
ঠিক এই মুহুর্তে আপনাদের এক ব্যাগ খাদ্যসমাগ্রী দিয়ে কিছু দিন চলতে পারবো। সৃষ্টিকর্তা আপনাদের ভাল করুক।

এসময় উপস্থিত ছিলেন মেডিকেল টেকনোলজিস্ট ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সুজন মোল্লা,
সাঃধারণ সম্পাদক নুরুল্লাহ কামিল, সাংগঠনিক সম্পাদক আফজাল আবেদীন মুন, জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক মালিক সমিতি সভাপতি জুলফিকার আলী ভুট্টু, সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন মাহেল, সদর টিএইচএপিও ডাঃফিরোজ জামান জুয়েল, সদর থানা ওসি তদন্ত, মোঃ গোলাম মর্তুজা

ক্লাবের সভাপতি সুজন মোল্লা বলেন, ধর্য্য ধরে আপনারা ঘরে থাকুন, কোনো অবস্থাতেই বাসা থেকে বের হবেন না। খাদ্য সামগ্রী নিয়ে আমরাই আপনাদের কাছে হাজির হবো। ঘরে থাকলে নিজে ও পরিবার নিরাপদে থাকবে। অন্যরাও নিরাপদে থাকবে।

জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক মালিক সমিতির,সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন মাহেল বলেন,দেশের এই মহামারী দুর্যোগে সকলকে একত্রিত হয়ে দুর্যোগ মোকাবেলা করতে হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা