1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

পঞ্চগড়ে কর্মহীন ও দুস্থ্যদের পাশে ছাত্রলীগ নেতা শুভ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৮১৯ জন পড়েছেন

পঞ্চগড় প্রতিনিধি ঃ করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ও দুস্থ্য মানুষদের ঘরে ঘরে গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছিয়ে দিলেন পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ ।
আজ বুধবার ( ৮ এপ্রিল) রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকার প্রত্যন্ত এলাকার বাসিন্দাদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে তাদের বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেন ।
উপজেলার প্রায় শতাধিক পরিবারে মাঝে দৈনিন্দন নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মধ্যে আটা, সাবান ,গোসল ও কাপর কাচার সাবান, সুজি, চিনি, দুধ,লবন ,চা পাতা বিতরণ করেন তিনি।
এর আগে তিনি সাধারণ মানুষের মাঝে জীবাণুনাশক হাত ধোয়া সাবান বিতরনসহ বিভিন্ন এলাকায় জীবানুনাষক ঔষুধ স্প্রে করেন ।
এই বিষয়ে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ বলেন, করোনা প্রতিরোধী যুদ্ধে সবচেয়ে ক্ষতির মুখে পড়েছেন আমাদের সমাজের খেটে খাওয়া শ্রমজীবী মানুষগুলো। লকডাউন হওয়ার কারণে এই মানুষগুলো তাদের কাজ হারিয়ে আজ বাসায় বসে আছেন, আর এরকম চলতে থাকলে সামনে তাদেরকে আরও বেশি দূর্ভোগে পড়তে হবে। বাংলাদেশ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা দেশের প্রতিটি এলাকায় মানুষের পাশে আছে সার্বক্ষনিক। এরই ধারাবাহিকতায় তাদের বিপদে পাশে দাঁড়াতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা চাই সমাজের এই অসহায় মানুষগুলোর পাশে একত্রিত হয়ে সহায়তা হাত বাড়িয়ে দিতে। তাহলেই আমরা এই সংকটময় সময়টাকে ভালোভাবে পার করতে পারব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: