1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

বেনাপোল ও শার্শায় ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৪৮৪ জন পড়েছেন

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃবেনাপোল ও শার্শায় সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রাখার অভিযোগে ১ হাজার ৫’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (৮ এপ্রিল) বিকালে বেনাপোল বাজার, সাদিপুর ,শার্শার রামপুর, জামতলা, উলাশী বাজার ও নাভারন বাজার মনিটরিং কালে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট (ভুমি) খোরশেদ আলম।

এসময় সাদিপুরে রোডে অবস্থিত দোকান মালিক মামুন শেখকে ১ হাজার টাকা, ও শার্শার চটকাপোতা রোডে অবস্থিত দোকান মালিক হালিমকে ৫০০শত টাকাসহ সর্বমোট ১৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা জরিমানা আদায় করা হয়।

শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট (ভুমি) খোরশেদ আলম বলেন

করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ভিড় না করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সকল ব্যবসায়ী, সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে একই কাজ বারবার করায় তাদের এ জরিমানা করা হয়েছে। এসময় তিনি বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান চলবে এবং সবাইকে তিনি সরকারি আইন মেনে চলার আহবান জানান।

মোঃ মাসুদুর রহমান শেখ
বেনাপোল যশোর
৮/০৪/২০২০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা