1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান নাগরপুরে পূগলীর রাস্তার উদ্বোধন করলেন এমপি টিটু বেনাপোল আন্তর্জাতিক কাস্টম দিবস পালিত বাংলাদেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে এখন ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে: হাসান ইকবাল স্বর্ণপদকের জন্য মনোনীত হলেন নিশি নাগরপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ঠাকুরগাঁও-৩ আসনের উপ-নির্বাচনে মাঠে থাকবে ৯’শ ১২ জন আনসার সদস্য ঠাকুরগাঁয়ে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নাগরপুরে নিজস্ব অর্থায়নে কম্বল বিতরন করলেন এমপি টিটু ভূল্লীতে সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” এর পক্ষ থেকে ওসিকে ফুলেল শুভেচ্ছা

ভূল্লীতে নিউ সোনার বাংলা হোটেল ও রেস্টুরেন্ট এর উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৪৫৯ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে সারাদেশে হোটেল রেস্তারা বন্ধ। কর্মহীন অবস্থায় অসহায় জীবনযাপন করছেন হোটেল শ্রমিকরা। পরিবার পরিজন নিয়ে জীবন কাটাচ্ছেন কষ্টে। এই অবস্থায় ভূল্লী নিউ সোনার বাংলা হোটেল ও রেস্টুরেন্ট এর উদ্যোগে হোটেল শ্রমিকদের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ৫০০গ্রাম ডাল, ৫০০গ্রাম তেল, ১টি মুরগি, পিয়াজ, রসুন, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে নিজ হোটেল চক্তরে ৩০ জন হোটেল শ্রমিকদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নিউ সোনার বাংলা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর মালিক আবু ওয়ারেজ, হোটেল পরিচালনাকারী ওমর ফারুক, ম্যানেজার হবিবর রহমান, মানিক, হোটেল শ্রমিক নেতা হামিদুল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় নিউ সোনার বাংলা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর মালিক আবু ওয়ারেজ বলেন, আমরা আপনাদের পাশে আছি, কেউ না খেয়ে থাকলে আমাদেরকে জানাবেন, আমরা যতটুকু পারবো আপনাদের সহযোগী করবো। সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের এই ক্ষুদ্র সহযোগীতা অব্যাহত থাকবে। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। আপনারা কেউ আতংকিত হবেন না। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় সমাজের কর্মহীন, অসহায়, নিম্নবিত্ত, সকল প্রকার শ্রমিকদের পাশে এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা