1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মানবতার ডাকে সাড়া দিয়ে দুই শতাধীক কর্মবঞ্চিত মানুষের মাঝে খাদ্যের সহযোগিতা করলেন পুটখালীর সিরাজ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৬৪০ জন পড়েছেন

মোঃ মাসুদুর রহমান শেখ,বেনাপোল : বিশ্বজুড়ে করোনা আতঙ্কে দিন আনা দিন খাওয়া মানুগুলো যখন সরকারের নির্দেশনা মোতাবেক একযোগে ঘরবন্দী জীবন যাপন করছেন ঠিক সেই সময়ে মানবতার ডাকে সাড়া দিয়ে দুই শতাধীক কর্মবঞ্চিত মানুষের মাঝে খাদ্যের সহযোগিতা করলেন পুটখালী ইউনিয়ন আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ। বুধবার (৮ এপ্রিল) বেলা ১১ টার সময় তিনি তার পুটখালী গ্রামস্থ্য নিজ বাসভবনে সামাজিক দুরত্ব বজায় রেখে গ্রামবাসীর মধ্যে চাল, ডাল, পিয়াজ, কাঁচা ঝাল, তেল, হলুদ, আলুসহ নিত্য প্রয়োজনীয় এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের আহবানে সাড়া দিয়ে তিনি কিছুটা হলেও মানুষের সেবা করতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন। বলেন, টাকা থাকলেই মানুষের উপকারে আসা যায়না। মানুষের উপকারে আসতে হলে নিজের মানবিকতাকে জাগ্রত করতে হয়। সমাজের অনেকের টাকা আছে কিন্তু ঐ সমাজের অধিকাংশ মানুষ অর্ধাহারে অনাহারে জীবন যাপন করলে সে টাকা মূল্যহীন। তাই অলস টাকা ফেলে না রেখে বিপদগ্রস্থ্য মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি বিত্তবানদের প্রতি আহবান জানান।

এসময় তিনি আরো বলেন, মানবতার বন্ধু যশোর-১, শার্শা’র এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নির্দেশনা মোতাবেক পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ এলাকার দিন আনা দিন খাওয়া কর্মবঞ্চিত মানুষের তালিকা তৈরি করে সরকারের দেওয়া সহযোগিতার পাশাপাশি নিজেদের অর্থায়নে এলাকার অস্বচ্ছল মানুষের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ করছেন। যা অব্যাহত থাকলে খুব সহজেই আমরা মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পারব।

মোঃ মাসুদুর রহমান শেখ
বেনাপোল যশোর
৮/০৪/২০২০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: