1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

করোনা বিস্তার রোধে শার্শায় বাজার মনিটরিং চলছেই

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৬১৭ জন পড়েছেন

মোঃ মাসুদুর রহমান শেখ, বেনাপোলঃ করোনা বিস্তার রোধে শার্শায় বাজার মনিটরিং চলছে। “সামাজিক দূরত্ব বাজায় রাখি, করোনা বিস্তার প্রতিরোধ করি” এ শ্লোগানকে সামনে রেখে শার্শার সহকারী কমিশনার (ভূমী) খোরশেদ আলম চৌধুরী পুলিশ, সেনাবাহিনী ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে দিনের বেশিরভাগ সময় বাজার মনিটরিং সহ জসগনকে সচেতনা বৃদ্ধিতে কাজ করে চলেছে।

বৃহস্পতিবার দিনভর শার্শার নিজামপুর বাজার, গোড়পাড়া বাজার, লক্ষণপুর বাজার, শিকারপুর, বাহাদুর, শাকারিপোতা, বোয়ালিয়া, পোড়াবাড়ি নারায়নপুর বাজার এবং বেনাপোল পৌরসভার বিভিন্ন বাজার মনিটরিং করেন। এসময় বিভিন্ন বাজারে এবং স্থানে আইন অমান্য করে খাবারের দোকান, চায়ের দোকান, যাত্রী পরিবহনে সামাজিক দূরত্ব বজায় না রাখা, ওয়েল্ডিং এর ওয়ার্কসপ খোলা রেখে জনসমাগম করার অপরাধে ৫টি দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন তিনি এবং ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।

এদিকে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় ভারত থেকে আগত ১৪(চৌদ্দ)জন বাংলাদেশীর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন (গাজীর দরগাঁ, ঝিকরগাছা) এবং সার্বিক ব্যবস্থাপনা ও খাবার ব্যবস্থা নিশ্চিত করা হয় বলে জানান সহকারী কমিশনার (ভূমী) খোরশেদ আলম চৌধুরী।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: