1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ জগন্নাথ বিশ্ববিদ্যালয়

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৭৩৫ জন পড়েছেন

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জবি প্রতিনিধি: করোনা ভাইরাস সঙ্কায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর শিক্ষার্থীদের ক্লাস ও পরীক্ষা পরবর্তী নি‌র্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) উপাচা‌র্যের আদেশক্র‌মে বিশ্ববিদ্যালয়ের রে‌জিস্ট্রার প্র‌কৌশলী মোঃ ও‌হিদুজ্জামান  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞপ্তিটি রেজিস্ট্রার প্র‌কৌশলী ড. মোঃ ও‌হিদুজ্জামানের ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,

সং‌শ্লিষ্ট সক‌লের অবগ‌তি ও কার্যা‌র্থে জানা‌চ্ছি যে, ক‌রোনার কার‌ণে পরবর্তী নি‌র্দেশ না দেওয়া পর্যন্ত জগন্নাথ বিশ্ব‌বিদ্যালয়ের সকল ক্লাশ ও পরীক্ষা বন্ধ থাক‌বে।

ছুটির ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামানের  সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সকল ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। আমরা সরকারের নির্দেশনা মেনে চলবো। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এ আদেশ জারি বহাল থাকবে। ক্যাম্পাস খোলার পূর্বে আমরা নোটিশের মাধ্যমে জানিয়ে দিবো’।

উল্লেখ্য যে, এর আগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুসারে করোনা ভাইরাস প্রতিরোধের সতর্কতা হিসেবে ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ক্লাস ও পরীক্ষা বন্ধ রাখার নোটিশ দেয়া হয় এবং পরবর্তীতে তা সরকারী নির্দেশনায়ই এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়। এছাড়া জবি ক্যাম্পাসে জরুরি বা বিশেষ প্রয়োজন ছাড়া প্রবেশাধিকারে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

             জগন্নাথ বিশ্ববিদ্যালয়

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা