1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

জবি শিক্ষার্থীদের পাশে নীল দল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৬২৮ জন পড়েছেন

জবি প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দল। প্রতিটি ডিপার্টমেন্টের ৩ জন শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) নীল দলের  সভাপতি অধ্যাপক ড. কাজী সাইফুদ্দিন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সিদ্ধার্থ ভৌমিক সাংবাদিকদের এ তথ্য জানান।

এ বিষয়ে ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষক  অধ্যাপক ড. মনিরুজ্জামান  বলেন, জগন্নাথের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একটু বেশি অসহায় কারণ এদের বাসা ভাড়া দিতে হয়। যে উদ্যোগটা নেয়া হয়েছে তা অবশ্যই প্রশংসনীয়। তবে আরও বড় উদ্যোগ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে নিলে ভালো হয়।

নীলদলের সাধারণ সম্পাদক ড. সিদ্ধার্থ ভৌমিক বলেন, কোনো দলীয় অবস্থান থেকে নয়, শিক্ষক হিসেবে দেশের এই অবস্থায় আমরা মনে করেছি আমাদের ছাত্রদের পাশে দাঁড়ানো দরকার। কারণ হয়তো ছেলেরা টিউশন করে চলতো, এখন তাদের কিভাবে চলবে। ছাত্র জীবনে আমরাও টিউশন করে চলেছি। আমরা প্রতিটা ডিপার্টমেন্টের চেয়ারম্যানদের কাছে শিক্ষার্থীদের নাম আহবান করেছি। আমরা যথাসম্ভব সাহায্য করার চেষ্টা করবো।

এ বিষয়ে নীল দলের সভাপতি অধ্যাপক ড. কাজী সাইফুদ্দিন  বলেন, আমরা নীলদল থেকে শিক্ষকদের কাছে সাহয্য চেয়েছিলাম, শিক্ষকরা সাড়াও দিয়েছেন। যে ফান্ডটা তৈরি হয়েছে আমরা প্রতি ডিপার্টমেন্টে ৩ জন শিক্ষার্থীর নাম সংগ্রহ করছি যারা উদ্ভূত পরিস্থিতির শিকার তাদের জন্য ব্যয় করবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা