1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

যশোরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৪৩৪ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শা ও বেনাপোল সরকারি আদেশ অমান্য করে খাবারের দোকান, চায়ের দোকান,যাত্রী পরিবহনে সামাজিক দূরত্ব বজায় না রাখা ওয়েল্ডিং এর দোকান খোলা রেখে জনসমাগম করার অভিযোগে ৩ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকালে পুলিশ ফোর্সসহ উপজেলার নিজামপুর বাজার,গোড়পাড়া বাজার, লক্ষণপুর বাজার,শিকারপুর, বাহাদুর,সাকারিপোতা, বোয়ালিয়া বাজার,পোড়াবাড়ি নারায়নপুর বাজার এবং বেনাপোল পৌরসভার বিভিন্ন বাজার মনিটরিং কালে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।

এসময় বিভিন্ন বাজারে এবং স্থানে আইন অমান্য করে খাবারের দোকান, চায়ের দোকান, যাত্রী পরিবহনে সামাজিক দূরত্ব বজায় না রাখা, ওয়েল্ডিং এর ওয়ার্কসপ খোলা রেখে জনসমাগম করার অপরাধে ০৫ জন ব্যক্তি/ দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। নিজামপুর বাজারে হাফিজুর রহমানকে ৫০০/- টাকা, গোড়পাড়া বাজারের মফিজুর রহমানকে ৫০০/- টাকা, শিকারপুর বাজারের মোশাররফ হোসেনকে ৫০০/- টাকা, বাহাদুরপুর বাজারে মফিজুর রহমানকে ১০০০/- টাকা এবং বেনাপোলের মাসুদ রানাকে ১০০০/- টাকাসহ সর্বমোট ৩,৫০০/- (তিন হাজার পাঁচশত) টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ভিড় না করা এবং সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী, সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে দোকান পাট খোলা রাখার অভিযোগে তাদের এ জরিমানা করা হয়েছে।

এসময় পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা