1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

কিশোরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন যুবকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৩৩৯ জন পড়েছেন

মো: এস. হোসেন আকাশ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:-

কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বিল্লাল হোসেন সুমন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) বিকাল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

বিল্লাল হোসেন সুমন করিমগঞ্জ পৌরসদরের হাজী হাবিবুর রহমানের ছেলে। তিনি করিমগঞ্জ থানার বিপরীতে ব্রীজ এলাকার হাজী হাবিবুর রহমান মার্কেটে নিজেদের দোকানে ভেটেনারি ওষুধ বিক্রয় করতেন।

স্থানীয় বিভিন্ন সূত্র জানিয়েছে, করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়া গ্রামে বিল্লাল হোসেন সুমনের শ্বশুরবাড়ি। মুসলিমপাড়া গ্রামের নিজ বাড়িতে ঢাকার ব্যবসায়ী সেলিম মিয়া গত ৬ এপ্রিল ভোররাতে মারা যান। মারা যাওয়ার পর নমুনা পরীক্ষার ফলাফলে সেলিম মিয়ার কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে।

তবে বিল্লাল হোসেন সুমনের সাথে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া সেলিম মিয়ার কোন আত্মীয়তার সম্পর্ক নেই বলে স্থানীয় একাধিক সূত্র নিশ্চিত করেছে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, বিল্লাল হোসেন ডায়াবেটিস, প্রেশার ও সাথে সর্দি-কাশি নিয়ে বুধবার (৮ এপ্রিল) শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। বৃহস্পতিবার (৯ এপ্রিল) কোভিড-১৯ পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

শুক্রবার (১০ এপ্রিল) বিকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। বিকাল ৫টার দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, তার পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে নেয়াসহ এ ব্যাপারে পরবর্তি পদক্ষেপ নেয়া হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা