1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

চিরিরবন্দরের অসহায়রা দরজা খুলেই দেখে ত্রাণ নিয়ে ফিজার

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৩৩৮ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুরের চিরিরবন্দরে ত্রাণ বিতরণ কার্যক্রমে ‘সামাজিক দূরত্ব’ বজায় রাখতে ও জনসমাগম এড়াতে রাতের বেলা খেটে-খাওয়া মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন দিনাজপুর জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দিবাগত রাত ১১ ঘটিকা থেকে ৩ ঘটিকা পর্যন্ত উপজেলার কাকড়া রেলওয়ে ব্রীজের পাশে গুচ্ছগ্রাম, স্টেশনের হরিজনদের মাঝে, রেল ঘুন্টি, রেল বস্তি সহ বিভিন্ন এলাকার ৩’শত পরিবারের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেছেন তিনি।

জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার জানান, আমরা এ পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার মোট ৩’শত পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছি। আমাদের এই ত্রাণ তৎপরতা কার্যক্রম থেকে কোনো শ্রমিক, ভিক্ষুক দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ বাদ পড়বেন না। আমরা প্রত্যেকের ঘরে ঘরে খাবার পৌঁছে দিব। কেউ যেনো একাধিবার ত্রাণ সহায়তা না পায় সে ব্যাপারে আমরা সজাগ আছি।

রাতে বেলা ত্রাণ বিতরণ কেন? এব্যপারে জানতে চাইলে তিনি বলেন, দিনের বেলাতে লক্ষ্য করা যায়, ত্রাণ বিতরণ কার্যক্রমের কথা শুনে এলাকায় মানুষের উপস্থিতিতে ‘সামাজিক দূরত্ব’ বজায় থাকে না। আমরা যেহেতু মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছিয়ে দিচ্ছি, সেখানে রাতের বেলাতে ত্রাণ সহায়তা দিতে জনসমাগম হয় না। এতে সরকারের যে ‘সামাজিক দূরত্ব’ নিশ্চিত করার নির্দেশনা সেটা নিশ্চিত করা যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *