1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

মদিনায় একদিন ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রামের দু’যুবকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৬৫৯ জন পড়েছেন

সৌদি আরব প্রতিনিধি-

এবার করোনা উপসর্গ নিয়ে সৌদি আরবে পবিত্র নগর মদিনায় মারা গেলেন চট্টগ্রামের লোহাগাড়া ও সাতকানিয়ার দুই রেমিটেন্স যুবক।করোনাভাইরাস শনাক্ত করা না হলেও ধারণা করা হচ্ছে করোনায় এ দু’যুবকের মৃত্যু হয়েছে। নিহতদের নাম মোহাম্মদ জাহাঙ্গীর (৩৫)। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাধীন ৭নং মাদার্শা ইউনিয়নের দক্ষিণ মাদার্শা এলাকায় মনসুর আলী পুত্র।

১০ এপ্রিল শুক্রবার দুপুর একটির সময় জ্বর ও সর্দি-কাশি উপসর্গে সৌদিআরবের মদিনায় বাঙ্গালী মার্কেট থেকে হাসপাতালে নেওয়া সময় তার মৃত্যু হয়। এর আগে তার সর্দি কাশি ছিল না বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

জাহাঙ্গীর কয়েকদিন ধরে জ্বর সর্দি কাশিতে ভুগছিলেন আজকে অবস্থা খারাপ হলে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

গত ৯ এপ্রিল বৃহস্পতিবার জ্বর,সর্দিকাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মদিনা মানোয়ার পাশ্বে সুকোলহুদা নামক জায়গা নিজ বাসায় আরেক রেমিটেন্স যোদ্বা আলাউদ্দিন (৪০) মৃত্যু হয়।

তার বাড়ী ট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন সদর ইউনিয়নের দক্ষিণ সূখছড়ি চাম্বিপাড়া নিবাসী ব্যবসায়ী নাজিম উদ্দিনের ছোট ভাই।
তিনিও কয়েকদিন থেকে শ্বর্দী কাশি জ্বরে ভুগছিলেন।

উল্লেখ্য, এ নিয়ে দেশে বিদেশে অবস্থানকারীরাসহ সাতকানিয়া লোহাগাড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গে মোট ১২জনের মৃত্যু হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: