1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

যশোরে বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৭০৮ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শায় বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্বজুড়ে করোনা আতঙ্কে দিন আনা দিন খাওয়া মানুষগুলো যখন সরকারের নির্দেশনা মোতাবেক একযোগে ঘরবন্দী জীবন যাপন করছেন। ঠিক সেই সময়ে মানবতার ডাকে সাড়া দিয়ে কর্মবঞ্চিত মানুষের মাঝে খাদ্যের সহযোগিতা করে আসছেন শার্শা উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসান।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার সকালে শার্শা উপজেলা কলেজের পেছনে বসবাসরত বেদে সম্প্রদায়ের ২৫ টি পরিবারের মাঝে চাল,ডাল, পিয়াজ, কাঁচা ও শুকনো ঝাল, তেল, হলুদ, লবন ও আলুসহ নিত্য প্রয়োজনীয় এ খাদ্য সামগ্রী প্রতিনিধি দিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন শার্শা উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসান।

ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান সাংবাদিকদের জানান,(যশোর-১শার্শা) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নির্দেশনা মোতাবেক উপজেলার বিভিন্ন এলাকায় দিন আনা দিন খাওয়া কর্মবঞ্চিত মানুষের তালিকা তৈরি করে সরকারের দেওয়া সহযোগিতার পাশাপাশি নিজেদের অর্থায়নে এলাকার অস্বচ্ছল মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে চলেছেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য তুহিনুর রহমান,যুবলীগ সদস্য আলী কদর, আয়ুব আলী, শাহানুর রহমান ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সদস্য আরমান খান ডাবলু প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: