1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম

উপজেলা চেয়ারম্যান মন্টু ও আ.লীগ নেতা শরীফ ১৮’শ পরিবারের পাশে দাঁড়ালেন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৩৩৬ জন পড়েছেন

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল):

মরণব্যাধি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ও অসহায় ১৮’শ পরিবারের মাঝে রোববার সকালে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর এনায়েত হোসেন মন্টু ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের ব্যক্তিগত তহবিল হতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি শুরু করা হয়েছে।

চেয়ারম্যানের পুত্র,টাঙ্গাইল জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজীব জানান, প্রথম দিনে পৌর সভার প্রায় ৩৫০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী দেয়া হয়েছে এবং প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগ নেতৃবৃন্দের কাছে এ সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ,সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল ও মো.মাজহারুল ইসলাম শিপলু,দপ্তর সম্পাদক মোহাম্মদ জহিরুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক মাহবুব হোসেন ফিরোজ, সদস্য সিরাজুল ইসলাম সিরাজ,পৌর আ.লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, সাধারণ সম্পাদক আলম মিয়া,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন,সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ,উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন,যুগ্ম-আহ্বায়ক আবিদ হোসেন শান্ত, টাঙ্গাইল জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজীব,উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন,সাধারণ সম্পাদক সিয়াম সহ পৌর এলাকার সকল ওয়ার্ড আ.লীগের সভাপতি,সম্পাদক প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল জানান, উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের কাছ থেকে অসহায়দের নামের তালিকা নিয়ে তাদের কাছে ত্রাণ সহায়তা পৌছে দেয়া হয়েছে এবং বিতরণ কার্যক্রম চলছে।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর সাথে কথা হলে তিনি বলেন,এই বৈশ্বিক মহামারিতে যে সকল জনগণ কর্মহীন হয়ে পড়েছেন তাদের পাশে থাকার চেষ্টা করছি। পর্যায়ক্রমে আরো ত্রাণ সহায়তা দেয়া হবে বলেও উল্লেখ করেন। একই সাথে সকলকে ঘরে থাকারও আহ্বান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা