1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

বরিশালে উজিরপুরে সেই পাগলী ও তার নবজাতকের দায়িত্ব নিলেন ইউএনও

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৫৮৮ জন পড়েছেন

বরিশালে উজিরপুরে নাম পরিচয়হীন সেই পাগলী ও তার নবজাতকের দায়িত্ব নিলেন ইউএনও। রবিবার সকালে উপজেলার শিকারপুর ইউনিয়নের সোনার বাংলা বাজার এলাকায় এক পাগলী ফুটফুটে এক পুত্র সন্তান প্রসব করে। বিষয়টি জেনে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল আহসান ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদকে ঘটনাস্থলে পাঠিয়ে পাগলী ও তার নবজাতক সন্তানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে নবজাতক ও তার মা উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শওকত আলীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

এ প্রসঙ্গে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস বলেন, নবজাতকের মা যেহেতু মানসিক ভারসাম্যহীন এবং বাবার পরিচয় নেই সেহেতু তার লালন-পালনের জন্য উপযুক্ত কাউকে পেলে দত্তক দেওয়া কিংবা আগৈলঝাড়ার গৈলা বেবী হোমে রাখার বিষয়টি নিয়ে ভাবা হচ্ছে। নবজাতক ও তার মায়ের সুস্থতার জন্য আপাতত হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হবে।

প্রসঙ্গত, রবিবার সকালে উপজেলার সোনার বাংলা বাজার এলাকায় নাম পরিচয়হীন পাগলী ফুটফুটে এক পুত্র সন্তান প্রসব করে। খবর পেয়ে নবজাতককে দত্তক নিতে উপজেলার অনেক নিঃসন্তান দম্পতি সেখানে ভিড় জমান। কিন্তু পাগলী মা তার সন্তানকে দিতে নারাজ। এদিকে ওই নবজাতকের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন উঠেছে। অনেকেই মন্তব্য করছেন পাগলী মা হলো কিন্তু নবজাতকের বাবা কে?

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: