1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

যশোরের শার্শায় বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৭৪৯ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ সারাদেশে মহামারী করোনা ভাইরাসে এখন চলছে সাধারণ ছুটি,বর্তমানে পরিস্থিতি ভয়াবহ রূপ নেওয়াতে একের পর এক লকডাউন করা হচ্ছে জেলা শহরগুলো।এতে ঘর থেকে বের হতে পারছে না কেউই।ফলে বিপাকে পড়তে হচ্ছে নিম্ন আয়ের মানুষদের।

শনিবার সকাল ১১টার সময় বাগআঁচড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ৫কেজি চাল,১কেজি ডাল,২কেজি আলু,১কেজি পিয়াজ,১কেজি পটল,কাঁচা ঝাল ৫০০ গ্রাম, লবন ১কেজি ও একটি সাবান মোট ৩০০শ পরিবারে মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্দি বাংলাদেশ সরকার কর্তৃক ২৫ দিনের সাধারণ ছুটি ঘোষণার পর গোটা দেশ যখন লকডাউনে উপনীত হয়েছে তার প্রভাব পড়েছে প্রতিদিনের শ্রমজীবি নিম্নআয়ের সাধারণ মানুষের মধ্যে।খাবার সংকট দেখা দেওয়ার কারণে শার্শার বাগআঁচড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরন করে।

খাদ্য সামগ্রী বিতরনের এসময় বাগআঁচড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার খলিলুর রহমান,সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবু,সাংগঠনিক সম্পাদক মোনায়েম হোসেন,সাবেক ছাত্রনেতা জামাল উদ্দীন, সেলিম হোসেন আশা,জাহিদুল ইসলাম,রফিকুল ইসলাম, ফয়েজ আহম্মেদ পাটোয়ারীসহ ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: