1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী কিনে দিলেন পুলিশ ছিদ্দিক

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৭১৯ জন পড়েছেন

সালাহ্‌উদ্দিন শুভ,মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজরের কমলগঞ্জের সন্তান ছিদ্দিকুর রহমান সাদেক। চাকরি করে বেতন যা পান, তা দিয়েই চলে তার সংসার। কিন্তু করোনা পরিস্থিতিতে তিনি তার ২ মাসের বেতনের টাকা দিয়ে কর্মহীন ৭০ টি পরিবারের পাশে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতার হাত বাড়লেন তিনি। একজন পুলিশের কনেসষ্টেবল(ড্রাইভার) হয়ে তিনি যেভাবে মানুষের কল্যানে কাজ করছেন তা বিরল। অথচ সমাজে অনেক কোটিপতি বা জনপ্রতিনিধি হাত গুটিয়ে বসে আছেন।

সোমবার (১৩এপ্রিল)সারা দিনব্যাপি সিলেট শহরের বিভিন্ন স্থানে কয়েকজন পুলিশ সদস্যদের সাথে নিয়ে কর্মহীন ও অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলু প্যাকেট করে পৌঁছে দেন ছিদ্দিকুর রহমান সাদেক।

ছিদ্দিকুর রহমান সাদেক বলেন, মানুষ মানুষের জন্য, এই কথাটি চিন্তা করে আমি আমার ২ মাসের বেতনের মাসের বেতনের টাকা দিয়ে কর্মস্থলের আশ পাশের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি আশা করি বিত্তবানরা সবাই যাতে এই কঠিন বিপদের সময় অসহায় হতদরিদ্র মানুষদের পাশে এসে দাঁড়ায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: