1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

কামারখন্দে ইসাবেলা ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৬৬৩ জন পড়েছেন

হেলাল উদ্দিন, কামারখন্দ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

বাংলাদেশে করোনা সংকটকালে সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় ইসাবেলা ফাউন্ডেশনের পক্ষ হতে অসহায়, কর্মহীন, দুঃস্থ, প্রতিবন্ধী ও নিম্নবিত্তদের মাঝে খাবার ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল ) দিনব্যাপী কামারখন্দ উপজেলার ঝাঐল, ভদ্রঘাট, রায়দৌলতপুর এবং জামতৈল ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব ও ইসাবেলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির বিন আনোয়ার (অপু)।

কামারখন্দে খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেছেন ঝাঐল ইউনিয়নের বাগ বাড়ী গ্রামের বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা আবু সাইদের ছেলে আশরাফুল সাঈদী হীরা।

সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলায় অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও নিম্নবিত্ত প্রায় ৫ হাজার পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার ১৫টি ওয়ার্ড, খোকসাবাড়ি ও কাওয়াকোলা ইউনিয়নে জনসাধারনের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু. লবণ ও সাবান।

এসময় জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শামসুজ্জামান আলো, পৌর আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক ইসরাইল হোসেন বাবুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: