1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

পটিয়ায় করোনায় আক্রান্ত শিশু, এলাকা লকডাউন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৫৩৯ জন পড়েছেন
পটিয়া সংবাদদাতা:
পটিয়ায় এক শিশুর করোনাভাইরাস শনাক্ত হওয়ায় পর সেই পাড়া লকডাউন করা হয়েছে। করোনাভাইরাস পাওয়া ওই শিশুর নাম আশরাফুল ইসলাম (৬)। সে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড ওসমান পাড়ার খলিলুর রহমানের পুত্র।
ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, এসিল্যান্ড ইনামুল হাসান, ও পটিয়া থানার ওসি বোরহান উদ্দিনের নেতৃত্বে প্রশাসনের টিম গতকাল রাতে পাড়াটি লকডাউন করে দেন।
জানা যায়, গত শনিবার সকালে শ্বাসকষ্ট নিয়ে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয় শিশু আশরাফুলকে। ভর্তির পর নমুনা পরীক্ষা করা হয় এবং গতকাল রবিবার নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস পজেটিভ আসে। পরে তাকে বিশেষ এ্যাম্বুলেন্সে নগরীর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। আশরাফুলের এক চাচা মফিজুর রহমান হংকং থেকে গত একমাস পূর্বে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। এক সপ্তাহ বাড়িতে থাকার পর তিনি পূনরায় হংকং চলে যায় , এছাড়াও একই বাড়ির আরিফুলের চাচাত ভাই মাহাবু ঢাকা নবাবপুর থেকে এসেছে সাত দিন আগে, বিষয়গুলো নিশ্চিত করেন স্থানীয় উপজেলা যুবলীগ নেতা আবুল হাসনাত ফয়সাল। একই সাথে টিপু নামের এক প্রবাসী বিদেশ থেকে আসার পর কোয়ারাইন্টাইন না মেনে এলাকায় ঘুরে বেড়ানোর অভিযোগ করেন স্থানীয় অনেকেই। কার মাধ্যমে প্রতিবন্ধী শিশু আরিফুলের শরীরে করোনা ভাইরাস ছড়িয়েছে এটা এখনো জানা না গেলেও হাইঁদগাও সহ উপজেলার সর্বত্র বিরাজ করছে আতংক।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা জানান, পটিয়ায় একজন করোনা রোগী শনাক্তের পর পাড়াটি লকডাউন করা হয়েছে। পরবর্তীতে লকডাউন এলাকা আরো বাড়তে পারে।
তিনি সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন ঢাকা, নারায়ণগঞ্জ সহ বাইরে থেকে যারা পটিয়া এসেছে তারা যেন হোম কোয়ারাইন্টানে থাকে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: