1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

পাবনা -৪ শূন্য আসন উপ-নির্বাচনে আওয়ামীলীগের অর্ধডজন প্রাথী

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৫৭৭ জন পড়েছেন

পাবনা (ঈশ্বরদী) প্রতিনিধিঃ

গত ২ এপ্রিল সাবেক ভূমিমন্ত্রী মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরিফ ডিলু এমপি মৃত্যুজনিত কারণে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনটিকে শূন্য ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল) দুপুর ১২টায় সংসদের জ্যেষ্ঠ সচিব ড. জাফর আহমেদ খান স্বাক্ষরিক এক প্রজ্ঞাপনের মাধ্যমে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

এদিকে ডিলু এমপির মৃত্যুর পর শূন্য আসনটিতে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে মাঠে কাজ শুরু করেছেন প্রায় অর্ধডজন আওয়ামী লীগ নেতা। বর্তমানে দেশে করোনাভাইরাসের মহামারি মোকাবেলায় প্রধানমন্ত্রীর আহ্বানে ইতিমধ্যে এই আসনের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে অঘোষিত প্রচার প্রচারণা করতে দেখা যাচ্ছে।

ঈশ্বরদী-আটঘড়িয়ার মধ্যে সেবামুলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেেতা রফিকুল ইসলাম লিটন, সুগ্রিম কোর্ট আইনজীবী অ্যাডভোকেট রবিউল আলম বুদু সরদার, আইনজীবী সৈয়দ আলী জিরু, সাবেক এমপি পাজ্ঞাব আলী বিশ্বাসসহ অর্ধডজন নেতা মাঠে কাজ করছেন।

তবে মৃত ডিলু এমপির পরিবারের পক্ষ থেকে তার ছেলে আওয়ামী লীগ নেতা গালিবুর রহমান শরিফকে মনোনয়ন দেওয়া জন্য দলের কেন্দ্রীয় নীতি নির্ধারকদের অনুরোধ করা হবে বলে জানা গেছে।

স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতা কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাদের উদ্বৃতি দিয়ে জানিয়েছেন, দেশে চলমান করোনাভাইরাসের প্রভাবে এখনই হয়তো নির্বাচনের প্রস্তুতি নেওয়া সম্ভব হবে না। তবে বিভিন্ন লাইনে মনোনয়ন দৌড়ে ঈশ্বরদী-আটঘড়িয়াতে কিছু নেতার নড়াচড়া দৃষ্টিগোচর হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: