1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া মেডেল নিলামে বিক্রি করে অসহায় মানুষের পাশে দাঁড়াতে চান দেশসেরা উদ্ভাবক মিজান

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৫১৫ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণে যখন গোটা বিশ্ব স্তব্ধ, একের পর এক দেশ মৃত্যুপুরীতে পরিনত ঠিক সেই মুহুর্তের মধ্যেও সাধারণ মানুষের মাঝে একটু সচেতনতা ও গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের জন্য কিছু করতে এগিয়ে চলেছেন শার্শার গর্ব দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান।

বর্তমানে করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে নিজেকে হোম কোয়ারেন্টাইন বা লকডাউনে রাখতে পারেননি তিনি। প্রশাসনের পাশাপাশি প্রতিদিন ছুটে চলেছেন এক জায়গা থেকে অন্য জায়গায়।

দেশের এই মহামারিতে গরীব অসহায় মানুষের জন্য কিছু করতে চান দেশ সেরা এই উদ্ভাবক মিজানুর রহমান মিজান।এ লক্ষে পরিবেশ সুরক্ষা এবং তার বিভিন্ন উদ্ভাবনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিজ হাত থেকে নেওয়া জাতীয় মেডেলটি সহ জীবনের সব পাওয়া উপহার সামগ্রী নিলামে বিক্রয়ের ঘোষণা করছেন দেশসেরা এই উদ্ভাবক মিজান।

দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান বলেন,করোনা ভাইরাসের কারণে অসহায়-দুস্থ খেটে খাওয়া মানুষের জন্য মেডেল বিক্রির অর্থ অসহায় দুস্থ ভ্যান চালকসহ লক ডাউনে থাকা সব শ্রেণী পেশার মানুষের মাঝে বিলিয়ে দিতে চাই দেশ ও জাতির কল্যানে।

বিশ্ব মহামারী করোনাভাইরাস এর কারণে আমরা মানব জাতি মহাবিপদে আছি।কিছু খেটে খাওয়া মানুষ লকডাউনে থাকার কারনে কাজ করতে পারছে না এবং তাদের খাওয়ার কষ্ট হচ্ছে তাই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।

আমার এই মেডেল গুলো নিলামে বিক্রয় করবো। মেডেলটি বিক্রয়ের সম্পূর্ণ টাকা করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষদের মধ্যে বিতরণ করবো।কারন অনেক খেটে খাওয়া মানুষ দু বেলা দু মুঠো খাবারে জন্য কষ্ট পাচ্ছে।

তিনি আরো বলেন,জীবনে কি পেয়েছি কি পেলাম না,কি রোজগার করেছি,জীবনের কত মুল্যবান জিনিস হারিয়েছি এখন এই দূর্যোগ মুহূর্তে ভাবার সময় নেই।সরকারি ত্রাণ সামগ্রী বিতরণ হলেও এখনও সমাজে অনেক মানুষ আছে যারা ঐ সমস্ত ত্রাণ সামগ্রী থেকে বঞ্চিত রয়েছে।

তাই আমার জীবনের সব থেকে সেরা এবং মূল্যবান জিনিস গুলো বিক্রি করে সেই টাকা দিয়ে ঘর বন্দি অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিতে চাই।জাতীয় মেডেলটি নিলামে নিতে ইচ্ছুক সর্বোচ্চ মূল্য দাতাকে মোবাইল নং- ০১৭১৮-৮৪৮৩৭৭ যোগাযোগের আহ্বান জানিয়েছেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা