1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সলঙ্গায় গণমাধ্যমকর্মীদের উপর হামলাকারী ইউপি সদস্য আসমা খাতুন অবশেষে ক্ষমা চাইলেন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৭৮৪ জন পড়েছেন

অভিজিৎ কুমার দাস, সিরাজগঞ্জ প্রতিনিধিঃসলঙ্গায় সংবাদকর্মীদের উপর হামলাকারী সেই ইউপি সদস্য আসমা খাতুন সংবাদকর্মীদের কাছে ক্ষমা চেয়ে সংবাদ সম্মেলন করেন।

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার চরবেড়া গ্রামের ৫ শতাধিক পরিবারের চলাচলের রাস্তায় বাঁশের বেড়া দিয়ে দখলে নেওয়ার অভিযোগে গ্রামের মৃত ডাঃ আব্দুস সাত্তার এর ছেলে মাসুদ রানার লিখিত অভিযোগের প্রেক্ষিতে গত ৫ এপ্রিল ২০২০ তারিখে চ্যানেল এস এর চলনবিল প্রতিনিধি ও প্রেসক্লাব হাটিকুমরুল হাইওয়ে থানার সাধারণ সম্পাদক সাংবাদিক জাকির হোসাইন সহ কয়েকজন পেশাদার গণমাধ্যমকর্মীরা তথ্য সংগ্রহের জন্য ঘটনাস্থলে গেলে অভিযুক্ত ইউপি সদস্য আসমা খাতুন, স্বামী আবু তাহের ও ছেলে আশিক সাংবাদিকদের উপর হামলা করে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।
এ বিষয়ে প্রেসক্লাব হাটিকুমরুল হাইওয়ে থানার সকল সাংবাদিক একটি লিখিত অভিযোগ দায়ের করে। এ অভিযোগের প্রেক্ষিতে সোসাল মিডিয়া, বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল, জাতীয় দৈনিক পত্রিকা ও বিভিন্ন বেসরকারি টেলিভিশনে সংবাদ প্রচার হলে সমালোচনার ঝড় ওঠে।
পরে ১২ এপ্রিল ২০২০ তারিখে প্রেসক্লাব হাটিকুমরুল হাইওয়ে থানার হলরুমে এসে অভিযুক্ত ইউপি সদস্য আসমা খাতুন সংবাদকর্মীদের কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন।
এসময়ে তার সাথে উপস্থিত ছিলেন ৮নং সলঙ্গা ইউনিয়ন পরিষদের সচিব মিলন চন্দ্র ঘোষ, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মজনু মিয়া, প্রেসক্লাব হাটিকুমরুল হাইওয়ে থানার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: