1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম
মহাসড়কে দূর্ঘটনা রোধে হাইওয়ে পুলিশের প্রচারনা অব্যাহত আইজিপি পুরস্কার পেল নড়াইল জেলা পুলিশ নড়াইলে অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদীর যোগদান নাগরপুরে বাইপাস রাস্তার দাবিতে মানববন্ধন ৪৯ বিজিবির অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক-১ নূরে আলম সিদ্দিকীর মৃত্যুতে হাসান ইকবালের শোক ঠাকুরগাঁওয়ে ইতিহাস হয়ে দাঁড়িয়ে বিস্তৃত ২২০ বছরের সূর্যপুরী আমগাছটি রেলের সরাঞ্জাম নিয়ন্ত্রকের দূর্নীতি’র সংবাদ প্রকাশ, সাংবাদিককে হুমকি, অভিযোগ দাখিল ঠাকুরগাঁওয়ে মসজিদের নির্মাণাধীন ঘর ভাংচুর, ক্ষুব্ধ এলাকাবাসী রমজানে বাজার স্থিতিশীল রাখতে বেনাপোল বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

দেশের সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব চিকিৎসকরা -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৪৯১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান অবস্থায় পুলিশ-প্রশাসনের পাশাপাশি চিকিৎসকদের ভূমিকা প্রশংসনীয়। তারা দিনরাত পরিশ্রম করছেন। দেশের সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব চিকিৎসকরা। এদের আমরা কোনভাবেই হারাতে চাইনা। সরকারসহ সবাই মিলে আমরা কাজ করছি, এভাবেই আমরা একজোট হয়ে কাজ করলে বাংলাদেশকে করোনাভাইরাস মুক্ত করা সম্ভব।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন সভাকক্ষে চিকিৎসকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এরআগে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন হাসপাতাল পরিদর্শন করেন এবং রোগীদের সাথে কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, এশিয়া মহাদেশের মধ্যে পাকিস্তান, ভারত ও বাংলাদেশে করোনাভাইরাসের প্রভাব অনেক কম। এসব দেশে মানুষের সংখ্যা অনেক কিন্তু, কিন্তু আক্রান্তের সংখ্যা কম। আক্রান্তের সংখ্যা কম হওয়ার পেছনে লকডাউন। ঠিক তেমনি বাংলাদেশে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা লকডাউন না দিতেন তাহলে অসংখ্য মানুষ এই মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হতো। সরকার সঠিক সময়ে সঠিক প্রদক্ষেপ নিয়েছে।

ইউরোপীয় দেশগুলোর খুবই খারাপ অবস্থা, এরমধ্যে যুক্তরাষ্ট্র ক্ষমতাশালী একটি দেশ, সেই যুক্তরাষ্ট্র এখন করোনাভাইরাসের ছোবলে মৃত্যু সংখ্যায় প্রথম, দ্বিতীয় ইতালি।

রমেশ সেন বলেন, বাংলাদেশের মধ্যে রংপুর বিভাগ অনেক ভাল আছে। এ বিভাগে সেভাবে করোনাভাইরাস ছড়িয়ে পড়েনি, এর কারণ হলো মানুষ সরকারের নির্দেশনাগুলো মেনে চলছে। এরমধ্যে ঠাকুরগাঁও জেলাও এখন পর্যন্ত সুরক্ষিত আছে। এজন্য আমরা সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করছি।

কিভাবে মানুষের সেবা করা যায় সেদিক লক্ষ্য রেখে চিকিৎসকদের কাজ করতে হবে। যাতে কোন মানুষ যেন অভিযোগ না করে সে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হয়েছে। ঠাকুরগাঁও জেলা যেন করোনাভাইরাস থেকে মুক্ত থাকে সেজন্য চিকিৎসকদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য অনুরোধ করেন সাংসদ রমেশ চন্দ্র সেন।

বাংলাদেশের সকল মানুষকে সামাজিক দূরত্ব নিশ্চিতসহ ঘরে থাকার পরামর্শ দেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এ সভায় সিভিল সার্জন ডা: মাহফুজুর রহমান সরকার, হাসপাতালের তত্বাবধায়ক ডা: নাদিরুল আজিজ চপল, মেডিসিন বিশেষজ্ঞ ডা: তোজাম্মেল হক, শিশু বিশেষজ্ঞ ডা: শাহজাহান নেওয়াজ, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা