1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

ভোলার দৌলতখানে জুয়েল নামের মুদি ব্যবসায়ীর বসত ঘরের মেঝে থেকে ৩৮ বস্তা সরকারি চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৩৯৭ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি, মোঃ ছিদ্দিকঃ

মঙ্গলবার (১৪এপ্রিল) বেলা ১২ টায় উপজেলার চরখলিফা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দলিলউদ্দিন খায়ের হাট বাজার সংলগ্ন মিঝি বাড়ির মুদি ব্যবসায়ী জুয়েলের বসত ঘর থেকে এ চাল উদ্ধার করা হয়। এসব চাল ১০ টকা মূল্যের সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে সরকারি ৩৮ বস্তা চাল সহ ব্যবসায়ী জুয়েল ও তার ভাই কচিকে আটক করে।

এবিষয়ে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ বলেন, সরকারি ৩৮ বস্তা চাল সহ দুজনকে আটক করা হয়েছে। আটককৃত ও জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা