1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সোনাগাজীর নবাবপুরে করোনা সংক্রমণ রোধে প্রচারণা ও সুরক্ষা সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৬৩৮ জন পড়েছেন

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

করোনা ভাইরাসের সংক্রমণরোধে, ফেনী জেলার সোনাগাজী উপজেলাধীন নবাবপুর ইউনিয়নে নানান কর্মসূচি চালিয়ে যাচ্ছে স্থানীয় সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন সমুহ। স্থানীয় সংগঠন- বন্দর মার্কেট যুব সংঘ ও ফতেহপুর সমাজ কল্যাণ পরিষদ এবং পাঠাগারের সদস্যগণ তাদের যৌথ উদ্যোগে ১৪ই এপ্রিল মঙ্গলবার সকালে নবাবপুর বাজার, ভোরবাজার, মহদিয়া, মমতাজ মিয়ার হাট ও মজুপুর এলাকায় সড়কে জীবাণু নাশক স্প্রে ছিটানো, মাস্ক ও হ্যাণ্ড স্যানিটাইজার বিতরণ, করোনা সমস্যায় কর্মহীন হয়ে যাওয়া নিন্মআয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ এবং জনসচেতনতায় মাইকিং করা হয়।

সামগ্রিক কার্যক্রমের নেতৃত্বে ছিলেন- বন্দর মার্কেট যুবসংঘের সভাপতি মহিউদ্দিন মহিম। কর্মসূচিতে আরও অংশ গ্রহণ করেন- সোনাগাজী উপজেলা মৎস্য ও ট্যাগ কর্মকর্তা তূর্য সাহা, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন, অন্তর সমৃদ্ধি কর্মসুচির সমাজ উন্নয়ন কর্মকর্তা মোঃ মুনসুর আলম, স্বাস্থ্য কর্মকর্তা পলাশ দেব নাথ, ফতেহপুর সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আবুল হাসান রাসেল, বাদশা ফাহাদ, বন্দর মার্কেট যুবসংঘের উপদেষ্টা সামছুল আরেফিন, মোঃ এসহাক, আবু তাহের সাইফুল, মোঃ মুসা, মোঃ হারুন।

এছাড়াও উপস্থিত ছিলেন- মোঃ সাদ্দাম হোসেন, মোঃ আনোয়ার, জহির, রুবেল, রাজু সাদ্দাম, নির্জন, মুন্না, আনিস সহ সংগঠনের সদস্যরা।
এইসময় হ্যাণ্ড মাইকে জনসচেতনতা মুলক প্রচারণায়- করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সকলকে স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার আহবান জানান- বন্দর মার্কেট যুবসংঘের সভাপতি মহিউদ্দিন মহিম।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: