1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার

অসহায়ের খোঁজ পেলেই ছুটে যাচ্ছে শাহজাদপুর অনলাইন রক্তদান সংগঠন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৪১৫ জন পড়েছেন

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ:
যেখানেই অসহায়ের খোজ পাচ্ছে সেখানেই ছুটে যাচ্ছে শাহজাদপুর অনলাইন রক্তদান সংগঠন।
বাড়িয়ে দিচ্ছে সাহায্যের হাত। শুধু অসহায়দের একটু ভালবাসা ও খাদ্যসামগ্রী পৌঁছে দিতেই এই ছুটে চলা।

শাহজাদপুর অনলাইন রক্তদান সংগঠনের পক্ষ থেকে ৩১ মার্চে প্রায় ১০০ টি পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং সেটা অব্যহত রেখেছেন এই অনলাইন ভিত্তিক সংগঠনটি। তারই ধারাবাহিকতায় গত ২ এপ্রিল শাহজাদপুর পৌরসভার ছয়ানিপাড়ার একটি অসহায় পরিরারকে প্রায় ১ সপ্তাহের খাবারের ব্যাবস্থা করে।

দায়িত্বশীলতার পরিচয় দিয়ে ৪ এপ্রিল সংগঠনের দুজন সেচ্ছাসেবীর পরিবারকেও সহযোগিতা করতে ভোলেনি এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।

ধারাবাহিকতায় ৬ এপ্রিল শাহজাদপুর উপজেলার বাজিয়ারপাড়া গ্রামের দুটি ও চর নারুয়া গ্রামের একটি অসহায় পরিবারকে আর্থিক সহযোগিতা করে সংগঠন টি। এমনকি ১০এপ্রিল উল্লাপাড়ার একটা অসহায় সেচ্ছাসেবী ও রক্তদাতার মা’র ঔষধ কেনার জন্যও আর্থিক অনুদান প্রদান করা হয়।

পহেলা বৈশাখ (১৪ এপ্রিল) এর আনন্দ ভাগাভাগি করতে সংগঠনটি খুঁজে নিলো আরও ২০টি অসহায় পরিবারকে।সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ব্রীজের দক্ষিণ পাড়ে এই ২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে এই সেবামূলক সংগঠনটি।

এবিষয়ে সংগঠন এর সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব বলেন, পহেলা বৈশাখে খাদ্যসামগ্রী বিতরণের জন্য Do Something charity নামক একটি সংগঠন আমাদের ৪হাজার ৫শত টাকা দিয়ে সহযোগিতা করেন। এসময় তিনি শুভকামনা জানান ঐ সংগঠনের জন্য। এছাড়াও আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান সংগঠনের সকল সদস্যদের প্রতি, যারা আর্থিক সহায়তা, সময়, শ্রম, ও পরামর্শ দিয়ে নিষ্ঠার সাথে সংগঠনকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা