1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম
মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংসদ সদস্যের পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১

করোনা মোকাবেলায় মেডিক্যাল স্টাফদের জন্যে ২৫ হাজার পিপিই দিয়েছেন শাহরুখ খান

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ২৬১ জন পড়েছেন
বলিউড বাদশাহ শাহরুখ খান ভারতের মহারাষ্ট্র রাজ্যে করোনা মোকাবেলায় সামনের সারিতে থাকা মেডিক্যাল স্টাফদের জন্যে ২৫ হাজার পিপিই দিয়েছেন।
সে রাজ্যের জনস্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী রাজেশ তোপে শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়ে টুইটারে বলেন, জনপ্রিয় এই অভিনেতার দেয়া এসব পিপিই স্বাস্থ্যকর্মীদের ব্যাপকভাবে সাহায্য করবে।
এর জবাবে শাহরুখ খান মাইক্রোব্লগিং সাইটে বলেন, মহামারি কোভিড-১৯ মোকাবেলায় প্রত্যেকেই ঐক্যবদ্ধ আছেন।
এর আগে মাইক্রোব্লগিং সাইটে বলা হয়েছিল, শাহরুখের এনজিও মীর ফাউন্ডেশন স্বাস্থ্যকর্মীদের জন্যে ৫০ হাজার পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট(পিপিই) সরবরাহের বিষয়ে মহারাষ্ট্র ও পশ্চিম বঙ্গ সরকারের সঙ্গে কাজ করবে।
এর কয়েক সপ্তাহের মধ্যে শাহরুখ খান এসব পিপিই সরবরাহ করলেন।
এছাড়া, সম্প্রতি শাহরুখ ও তার স্ত্রী গৌরি খান কোভিড-১৯ এর রোগীদের চিকিৎসার জন্যে তাদের চারতলা বিশিষ্ট বক্তিগত অফিস ভবন ব্যবহারের কথা বলেছেন।
প্রসঙ্গত, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রীর দেয়া তথ্য অনুযায়ী, ভারতে সোমবার করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩২৪ জনে এবং আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯,৩৫২ জনে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা