1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

কাপাসিয়ায় সরকারি চাল জব্দ, ইউপি সদস্যাকে জেল- জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৪০৪ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, গাজীপুরঃ গাজীপুরের কাপাসিয়া উপজেলার এক ইউপি সদস্যাকে ১০ টাকা কেজির চাল অন্যত্র বিক্রির অপরাধে ৭ দিনের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ ইসমত আরা।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেলে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের তিলশুনিয়া গ্রামের ইউপি সদস্যা বিলকিস বেগম কে সরকারি চাল স্থানীয়দের বাড়িতে অতিরিক্ত মূল্যে বিক্রির অপরাধে ৭ দিনের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমত আরা।

অনুসন্ধানে জানা যায়, ইউপি সদস্যা বিলকিস প্রতি কেজি চাউল ২০ টাকা দরে তার বাড়ির আশেপাশের লোকজনের কাছে ১০ বস্তা সরকারি চাউল বিক্রি করে। এবং ৬ বস্তা চাউল বিক্রির উদ্দেশ্যে বাড়িতে রেখেছিল।পরে উপজেলা নির্বাহী অফিসারের অভিযানে তা উদ্ধার হয়। ইউপি সদস্যা বিলকিস বেগমের জন্য সরকারি চালের ৪০টি কার্ড বরাদ্দ রয়েছে। তার মধ্য থেকে ২০-৩০টি কার্ড স্থানীয় হতদরিদ্র মানুষকে প্রদান করে। বাকী কার্ড গুলো নামে-বেনামে করে নিজে চাউল তুলত।পরে তা অতিরিক্ত দামে মানুষের বাড়িতে বাড়িতে বিক্রি করে করতেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা