1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু

চিরিরবন্দরে ম্যাজিস্ট্রেট সেজে জরিমানা করতে গিয়ে আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ২৬০ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে শহীদুল ফার্মেসীকে দেড় লক্ষ টাকা জরিমানা দাবি করায় ভূয়া ম্যাজিস্ট্রেট নুর মোহাম্মদ (২৯) কে আটক করে মারধোর করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনগণ।

মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৮টায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরের হাট থেকে তাকে আটক করা হয়। ভুয়া মেজিস্ট্রেট নুর মোহাম্মদ নীলফামারী জেলার সদর উপজেলার ধনীপাড়ার মৃত শহিদুল ইসলাম এর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

ফতেজংপুর ইউনিয়নের চেয়ারম্যান লুনার জানান, ভূয়া ম্যাজিস্ট্রেট সেজে ভ্রাম্যমাণ অভিযানের নামে ঠাঁকুরের হাটে শহীদুল ফার্মেসিতে গিয়ে দোকান মালিককে ভয়ভীতি দেখিয়ে দেড় লক্ষ টাকা জরিমানা করে অর্থ আদায় করার চেষ্টা করে। এ সময় তার আচরণ দেখে সন্দেহজনক মনে হলে উপস্থিত স্থানীয় জনগণ তাকে আটক করে চিরিরবন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট ইরতিজা হাসান ভ্রাম্যমান আদালত বসিয়ে করোনা সংকট বিবেচনায় নীলফামারী সদর থানাকে অবহিত করে ২ হাজার টাকা জরিমানা সহ ৯টি সিম ও ভূয়া সাংবাদিক আইডি কার্ড জব্দ করে শর্ত সাপেক্ষে মুসলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা