1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:১৬ অপরাহ্ন

কালিগঞ্জে নিত্যানন্দের সিটিস্কানিং ও ফিজিওথ্রাপির ব্যবস্থা করালেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১৭৫ জন পড়েছেন

 

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃআঠার বছর যাবৎ শিকলবন্দী, মানষিক ভারসাম্যহীন নিত্যানন্দের চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা সাঈদ মেহেদী। তারই ধারাবাহিকতায় বুধবার(১৬ এপ্রিল) দুপুরে নিত্যানন্দের সিটিস্কানিং ও ফিজিওথ্রাপির ব্যবস্থা করলেন তিনি। খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ‌চি‌কিৎসার জন্য নিজ দা‌য়ি‌ত্বে উপস্থিত থেকে মানষিক চিকিৎসকের নিকট ভ‌র্তি কর‌েছিলেন বুধবার(৪ মার্চ) সকালে । নিত্যানন্দের দায়িত্ব নিয়েই থেমে যাননি কালিগঞ্জ উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান সাঈদ মেহেদী। তার চিকিৎসার খোঁজ খবর ও তার পরিবারের সার্বিক খোঁজ খবর ঠিকমত নিয়ে চলেছেন।

করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব প্রতিরোধে ব্যাপক জনসচেতনতায় প্রচার প্রচারণার পাশাপাশি এলাকার অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ত্রান সামগ্রী প্রদান করে চলেছেন। করোনার আতঙ্কে সকলেই যখন হোম কোয়ারেন্টাইনে তখন তিনি শত ব্যস্ততার মাঝেও বুধবার সকালে ছুটে গেলেন খুলনা মেডিকেল হাসপাতালে বহুলালোচিত কুশুলিয়া রতখোলার পাশে অযত্ন অবহেলা আর চরম অমানবিক ভাবে পড়ে থাকা সেই নিত্যানন্দের পাশে। সত্যিই তিনি জনগনের প্রকৃত সেবার ব্রত নিয়েই এগিয়ে চলেছেন কাঙ্খিত লক্ষ্যে।
উল্লেখ্য যে, নিত্যানন্দকে আগে সাতক্ষীরার সুযোগ্য জেলা প্রশাসক মহোদয়ের ব্যবস্থাপনায় কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে পাবনা মানষিক হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু নিত্যানন্দের শারিরীক অবস্থা মুমুর্ষ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ফেরত পাঠান। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার থাকার ঘর নির্মান ও ঘরের আসবাবপত্র প্রদান করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page