1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচিতে পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর সাজ্জাদুল হক রেজার জয় এসিল্যান্ডের প্রচেষ্টায় জনবান্ধবে পরিণত নাগরপুর উপজেলা ভূমি অফিস বেনাপোলে স্বদেশ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অভিষেক অনুষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন তৃনমূল পর্যায়ে পৌঁছে দিতে চেয়ারম্যান পদপ্রার্থী মুকুলের বিশাল কর্মী সমাবেশ আ’লীগের শ্রম ও জনশক্তি উপকমিটির সদস্য হলেন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ রাত শেষ হলেই বেলকুচি পৌরসভা নির্বাচন নাগরপুরে সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন নাগরপুরে রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ ভাঙ্গায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বেলকুচি পৌর নির্বাচনে বহিরাদের আতঙ্কে পৌরবাসী 

আমি মনে করি, মেসি এবং বার্সেলোনা এক নতুন চুক্তিতে পৌঁছাবে

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ১১২ Time View

গত মৌসুমে চেষ্টার কমতি রেখেও নেইমারকে ক্যাম্প ন্যুয়ে ফেরাতে পারেনি বার্সেলোনা। তবে আগামী দল-বদলের মৌসুমেই হয়তো ব্রাজিলিয়ান সুপারস্টারের সঙ্গে চুক্তি করতে পারে কাতালানরা। সেক্ষেত্রে ক্যাম্প ন্যুয়ের মহাতারকা লিওনেল মেসির ভবিষ্যত কী হবে?ক্যারিয়ারের সায়াহ্নে দাঁড়ানো ৩২ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড কি বুটজোড়া বার্সায় থাকতেই তুলে রাখবেন নাকি চলে যেতে পারেন তার দিকে হাত বাড়িয়ে থাকা ইন্টার মিলানে? এসব প্রশ্নের সম্ভাব্য উত্তরটা বেশ গুছিয়ে দিয়েছেন ক্যাম্প ন্যুয়ের সাবেক ভাইস-প্রেসিডেন্ট এমিলি রোউসান্দ।

গত সপ্তাহে বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ’র চলমান কার্যপ্রণালীর বিরোধিতা করে আরও ৫ কর্মকর্তার সঙ্গে বোর্ড থেকে পদ্যত্যাগ করেন তিনি।রোউসান্দ অবশ্য বোর্ড থেকে পদত্যাগ করলেও মেসির ভবিষ্যত ও পিএসজি থেকে নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা নিয়ে তিনি কথা বলেছেন ইএসপিএন দেপোর্তেস নামের এক স্প্যানিশ-আমেরিকার ভাষার গণমাধ্যমে।তিনি বলেন, ‘আমি মনে করি, মেসি এবং বার্সেলোনা এক নতুন চুক্তিতে পৌঁছাবে। চুক্তিতে পৌঁছাতে, দুই পক্ষই কিছু বিষয় অবশ্যই ছাড় ও অনুমোদন দেবে। তবে আমি খুবই আশ্চর্য হবো যদি এই সুন্দর গল্পটি বেশিদিন অব্যাহত না থাকে।’বার্সার সঙ্গে মেসির চুক্তি আছে ২০২১ সাল পযর্ন্ত। এরপর হয়তো ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে যোগ দিতে পারেন তিনি। ইউরোপ ফুটবলে এমন গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page