1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আমি মনে করি, মেসি এবং বার্সেলোনা এক নতুন চুক্তিতে পৌঁছাবে

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৪৬৮ জন পড়েছেন

গত মৌসুমে চেষ্টার কমতি রেখেও নেইমারকে ক্যাম্প ন্যুয়ে ফেরাতে পারেনি বার্সেলোনা। তবে আগামী দল-বদলের মৌসুমেই হয়তো ব্রাজিলিয়ান সুপারস্টারের সঙ্গে চুক্তি করতে পারে কাতালানরা। সেক্ষেত্রে ক্যাম্প ন্যুয়ের মহাতারকা লিওনেল মেসির ভবিষ্যত কী হবে?ক্যারিয়ারের সায়াহ্নে দাঁড়ানো ৩২ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড কি বুটজোড়া বার্সায় থাকতেই তুলে রাখবেন নাকি চলে যেতে পারেন তার দিকে হাত বাড়িয়ে থাকা ইন্টার মিলানে? এসব প্রশ্নের সম্ভাব্য উত্তরটা বেশ গুছিয়ে দিয়েছেন ক্যাম্প ন্যুয়ের সাবেক ভাইস-প্রেসিডেন্ট এমিলি রোউসান্দ।

গত সপ্তাহে বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ’র চলমান কার্যপ্রণালীর বিরোধিতা করে আরও ৫ কর্মকর্তার সঙ্গে বোর্ড থেকে পদ্যত্যাগ করেন তিনি।রোউসান্দ অবশ্য বোর্ড থেকে পদত্যাগ করলেও মেসির ভবিষ্যত ও পিএসজি থেকে নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা নিয়ে তিনি কথা বলেছেন ইএসপিএন দেপোর্তেস নামের এক স্প্যানিশ-আমেরিকার ভাষার গণমাধ্যমে।তিনি বলেন, ‘আমি মনে করি, মেসি এবং বার্সেলোনা এক নতুন চুক্তিতে পৌঁছাবে। চুক্তিতে পৌঁছাতে, দুই পক্ষই কিছু বিষয় অবশ্যই ছাড় ও অনুমোদন দেবে। তবে আমি খুবই আশ্চর্য হবো যদি এই সুন্দর গল্পটি বেশিদিন অব্যাহত না থাকে।’বার্সার সঙ্গে মেসির চুক্তি আছে ২০২১ সাল পযর্ন্ত। এরপর হয়তো ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে যোগ দিতে পারেন তিনি। ইউরোপ ফুটবলে এমন গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা