1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

করোনায় ক্ষুধার্ত কুকুরকে খাবার দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন মোতালেব হোসেন (অপু)

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ১২৭১ জন পড়েছেন

আবির হোসাইন শাহিন করোনার থাবায় দিশেহারা সারা পৃথিবী। এক মুঠো খাবারের যন্ত্রনায় মানুষ দিশেহারা বাংলাদেশও এর ব্যতিক্রম নয়।সারাদেশে যখন মানুষ ক্ষুধার যন্ত্রনায় কাতরাচ্ছে মানুষ খাবার পাচ্ছেনা ক্ষুধার জালা সইতে না পেরে কেউ বেছে নিয়েছে আতহত্যা তখন মানবতার ফেরিওয়ালা হয়ে ক্ষুধার্ত কুকুরকে খাবার দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন মোতালেব হোসেন (অপু)।

এই মুহুরতে মানুষ যেখানে ঠিকমত খেতে পারছেনা সেখানে পুষা প্রানির কথা কে চিন্তা করবে।একান্ত প্রানির প্রতি ভালোবাসা থেকেই করোনার মধ্যে ঝুঁকি নিয়ে খাবার দিচ্ছেন অবলা প্রানিকে।কথায় আছেনা “ক্ষুধার রাজ্যে পৃথিবী গদ্যময়
পুনিমার চাঁদ যেন ঝলসানো রুটি

বোবা প্রানি হয়তো খেতে পারেনা ক্ষুধার জালা সইতেও পারেনা।সমাজে কজন আছে এমন চিন্তা করে।কবির ভাষায় বলতে হয় জীবে দয়া করে যেইজন
সেই জন সেবিছে ইশর

নাম মোতালেব হোসেন ডাক নাম অপু ভাই ঢাকা কলেজের আশেপাশে যাকে এক নামে চিনে। ঢাকলে যারে কাছে পাই সে আমাদের অপু ভাই। বাড়ি সিরাজগঞ্জ বেলকুচি আজগরা গ্রামে।

পড়াশুনা কলেজ থেকে অনার্স মাস্টার্স ম্যানেজমেন্ট
এবং ঢাকা বিশবিদ্যালয় থেকে এমবিএ কমপ্লিট করেন তিনি। ফ্রেন্ডস প্লাস সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সমাজসেবকমুলক কাজের সাথে সমপৃক্ত। এলাকা থেকে কেউ বিপদে পড়লে সবার আগে যাকে সাহায্যে পাওয়া যায় তার নাম অপু ভাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: