1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

ঠাকুরগাঁয়ে ভূল্লী জনকল্যান কৃষি সমবায় সমিতির পক্ষথেকে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৫১৬ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে কনকল্যান কৃষি সমবায় সমিতির পক্ষ থেকে করোনার প্রভাবে কর্মহীন দুস্থ ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, একটি সাবান বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) ঠাকুরগাঁও ভূল্লীতে কনকল্যান কৃষি সমবায় সমিতির পক্ষ থেকে করোনার প্রভাবে কর্মহীন দুস্থ ক্ষুদ্র ১০০ শত ব্যবসায়ীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ভূল্লী জনকল্যান কৃষি সমবায় সমিতির প্রধান উপদেষ্ঠা শাহা আলম, সভাপতি আজিরউদ্দীন, সহ-সভাপতি শাহার আলী, সাধারণ সম্পাদক শাহ আলম, কোষাধক্ষ্য আসাদুজ্জামান খোকন, কাযকরি সদস্য আসাদুল ইসলাম, মোজাহারুল ইসলাম, অফিস সহকারি হুসেন আলী নিরব সহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় ভূল্লী জনকল্যান কৃষি সমবায় সমিতির সাধারণ সম্পাদক শাহ আলম বলেন, আপনাদের ভয়ের কোন কারণ নেই। আমরা আপনাদের পাশে আছি, কেউ না খেয়ে থাকলে আমাদের জানাবেন, আমরা যতটুকু পারবো আপনাদের সহযোগী করবো। সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের এই ক্ষুদ্র সহযোগীতা অব্যাহত থাকবে। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: